বিরোধীদের ওপর এমন ভয়ানক নির্যাতন আর কোথাও হয় না: ফখরুল

ডেস্ক:  প্রধানমন্ত্রী দেশের রাজনীতিবিদদের কথা বলতে না দিয়ে প্রতিবন্ধী বানিয়ে রেখেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি নেতা ইলিয়াস আলী ৫ বছর ধরে গুম হওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে দলটির আয়োজিত এক প্রতিবাদ সভায় এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রী ভুটানে গিয়ে অটিজম বিষয়ে বক্তব্য দিয়ে আসেন। কিন্তু তিনি নিজের দেশের খবর রাখেন না। তিনি তো দেশের রাজনীতিবিদদের কথা বলতে না দিয়ে প্রতিবন্ধী বানিয়ে রেখেছেন।

তিনি বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকেই বিরোধীদের ওপর নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছেন। বিরোধীদের ওপর এমন ভয়ানক নির্যাতন পৃথিবীর আর কোথাও হয় না।

তিনি আরও বলেন, মাঠের রাজনীতিতে না পেরে সরকার মামলা নির্যাতনকে হাতিয়ার হিসেবে বেছে নিয়েছে। খালেদা জিয়ার নামে ৩৪, তারেক রহমানের নামে ৮০টি, সারা দেশে নেতাকর্মীদের নামে অসংখ্য মামলা দেয়া হয়েছে।

মির্জা ফখরুল সরকারের উদ্দেশে বলেন, বিএনপিকে কীভাবে নির্বাচনে আনবেন সেই চেষ্টা করেন। বিএনপি ছাড়া এদেশে কোনো নির্বাচন হবে না। ২০১৪ সালের একতরফা নির্বাচন কারো কাছে গ্রহণযোগ্য হয়নি বলে দাবি করেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন দলের কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালী, ড. আসাদুজ্জামান রিপন, এবিএম মোশাররফ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: