এস.এম শাহ আলম একজন ত্যাগী নেতা ছিলেন: শাহজাহান চৌধুরী

নিজস্ব সংবাদদাতা.উখিয়া: কক্সবাজার জেলা বিএনপি’র কোষাধ্যক্ষ ও উখিয়া উপজেলা পরিষদ এর সাবেক ভাইস-চেয়ারম্যান মরহুম এস.এম. শাহ আলম এর স্মরণে উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগ্যে এক দোয়া মাহফিল শুক্রবার (২১ এপ্রিল) উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপি সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা সরওয়ার জাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপি সভাপতি ও সাবেক হুইপ জননেতা শাহজাহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সহ-সভাপতি সিরাজুল হক বি.এ।

প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, প্রাক্তন বিএনপি নেতা এস.এম শাহ আলমের আকষ্মিক মৃত্যুতে আমরা জাতীয়তাবাদী পরিবারের সকল ব্যক্তিবর্গ গভীরভাবে শোকাহত ও মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। তার মৃত্যুর মধ্য দিয়ে আমরা এক জাতীয়তাবাদীকে হারিয়েছি। সে দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে যা উখিয়া উপজেলার সকল বিএনপি পরিবার শ্রদ্ধাভরে স্মরণ করবে।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও ভাইস-চেয়ারম্যান জননেতা সোলতান মাহমুদ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা ওলামা দলের সভাপতি মৌলানা নুরুল হাসান আজাদ যুক্তিবাদী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: