মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

এম.হোছাইন মেহেদী.লোহাগাড়া প্রতিনিধিঃ লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাটের মৃত হাজী নুর আহমদের পুত্র সৌদি আরব প্রবাসী হাজী মফিজুর রহমানa। তার বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট, ভুল তথ্য ও ভিত্তিহীন অভিযোগে সংবাদ সম্মেলনের প্রতিবাদে ২১ এপ্রিল ৫.৩০ টায় লোহাগাড়া বটতলীস্থ আরকান হোটেলে এক সাংবাদিক সম্মেলন আহবান করেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান —
“১৯৯৭ সাল থেকে সৌদি আরবে জীবন ও জীবিকার তাগিদে প্রবাস জীবন যাপন করে আসছি। দুই ভাইপোকে সৌদিতে প্রেরণ, ভাইঝিদের বিয়েসহ পরিবারের প্রয়োজনে সব ধরণের দায়-দায়িত্ব পালন করে আসছি। দীর্ঘ প্রবাস জীবনের ঘাম ঝরানো অর্থ বিভিন্ন সময় ও প্রয়োজনে বড় ভাই আবদুল গণির নামে প্রায় ৪০ লক্ষ টাকা প্রেরণ করি।

আমার প্রেরিত টাকার হিসাব চাইলে অপারগতা প্রকাশ করে। আমার কষ্টে উর্পাজিত টাকা আত্মসাৎ করতে নানা অজুহাত ও ছলছাতুরির আশ্রয় নেয়।পরে বাধ্য হয়ে এক পর্যায়ে ২০১২ সালে সামাজিক বিচার শালিসের মাধ্যমে ৩০ লক্ষ টাকা কিস্তিতে ফেরত দেওয়ার লিখিত অঙ্গীকার প্রদান করেন আবদুল গণি। লিখিত অঙ্গীকারের দীর্ঘ পাঁচ বছরে এক টাকাও আদায় করেনি আবদুল গণি।

সম্প্রতি আমি বাড়ি করার জন্য টাকা প্রয়োজন হওয়ায় টাকা ফেরতের কথা বললে বিগত ৬ এপ্রিল দুপুরে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে উল্টো আমার ও আমার পরিবারের উপর হামলা করে এবং আমার মেয়ে শারমিনকে(৫) তুলে আঁছাড় মারে। আমাকেও মারাত্মকভাবে জখম করে। আমার বাড়ির জিনিষ পত্র লুটপাট ও ভাংচুর করে।

নিরুপায় হয়ে লোহাগাড়া থানায় মামলা নং- ০৯(০৪) দায়ের করি। মামলা দায়ের করায় আবদুল গণি গং আমাকে জীবন নাশের হুমকি প্রদান করিলে বিগত ১২ এপ্রিল লোহাগাড়া থানায় জিডি করি।

তারা আমার পাওয়া টাকা দাবী না করার জন্য আমার উপর বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে আসছে। তারই ধারাবাহিকতায় উক্ত কুচক্রী মহল বিগত ১৫ এপ্রিল চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মলনে মিথ্যা,বানোয়াট, ভুল তথ্য ও ভিত্তিহীন অভিযোগ করেছে আমার বিরুদ্ধে।”

সাংবাদিক সম্মেলন শেষে মফিজুর রহমান উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি তার বিরুদ্ধে মিথ্যা-ভিত্তিহীন অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানান। উপস্থিত সাংবাদিকদের প্রকৃত সত্য তুলে ধরতে আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: