গাজীপুরে চিরুনী অভিযানে আটক ২০

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুর টঙ্গীর ১৫টি ওয়ার্ডে জঙ্গি ও মাদকবিরোধী চিরুনী অভিযানে ২০জনকে আটক করা হয়েছে।

২৩ এপ্রিল রবিবার বিকেল ৩টা থেকে গাজীপুর জেলা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

সন্ধ্যা ৬টার দিকে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাখাওয়াৎ হোসেন জানান, এ পর্যন্ত অভিযানে টঙ্গীর আরিচপুর এলাকা থেকে ২০জন মাদকসেবীকে হাতেনাতে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এর আগে এক ব্রিফিংয়ে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, টঙ্গী রাজধানী ঢাকার পার্শ্ববর্তী হওয়ায় এখানে জঙ্গি, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও বিভিন্ন মামলার পলাতক আসামির অবস্থান থাকতে পারে। সে লক্ষ্যে টঙ্গীর ১৫টি ওয়ার্ডকে ৬০টি ভাগে বিভক্ত করে একযোগে অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানে গাজীপুর জেলা পুলিশের ৫০০ সদস্য অংশ নিচ্ছেন।

পুলিশ সুপার আরো জানান, এ সব এলাকার যেসব বাড়িতে বাড়ির মালিকরা থাকেন না সেখানে কারা, কতদিন ধরে অবস্থান করছেন, তাদের পেশা কি এসব বিষয় মাথায় রেখে এই তল্লাশি অভিযান চালানো হচ্ছে। এ অভিযান পর্যায়ক্রমে পুরো জেলায় অব্যহত থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সুলাইমান হোসেন, শেখ রাসেল, এএসপি (সদর সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন, এএসপি (ট্রাফিক) মোঃ সালেহ আহমেদ, টঙ্গী থানার ওসি মোঃ ফিরোজ তালুকদার, ওসি (তদন্ত) হাসানুজ্জামান, ওসি (অপারেশন) মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: