গাজীপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

গাজীপুর জেলা প্রতিনিধি : বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের রিপোর্টার ও ক্যামেরাপার্সনের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও দায়ীদের বিচার দাবিতে করে গাজীপুরে মানববন্ধন করেছে গাজীপুরের সাংবাদিকরা।

২৩ এপ্রিল রবিবার সকালে গাজীপুরের রাজবাড়ী সড়কে স্থানীয় প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) সামনে গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন একাত্তর টেলিভিশনের রিপোর্টার ইকবাল আহমদ সরকার, এনটিভির স্টাফ রিপোর্টার নাসির আহমেদ, দেশ টিভির জেলা প্রতিনিধি এম নজরুল ইসলাম, বাংলাভিশনের জেলা প্রতিনিধি মীর মোহাম্মদ ফারুক, আরটিভির স্টাফ রিপোর্টার আজহারুল হক, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি খায়রুল ইসলাম, মাছরাঙ্গা টেলিভিশনের ফারদিন ফেরদৌস, চ্যানেল নাইনের আসাদুজ্জামান সাদ, মোহনা টেলিভিশনের আতিকুর রহমান আমিন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবুল হাসান, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা।

বক্তারা বলেন, ভুয়া এমএলএম কোম্পানি লাইফওয়ে প্রতারণার মাধ্যমে নিরীহ লোকদের প্রতারিত করে আসছে। সম্প্রতি তাদের অপকর্মের রিপোর্ট করতে গেলে বাংলাভিশনের রিপোর্টার ও ক্যামেরাপার্সনের ওপর হামলা করা হয়। ঘটনায় দায়ীদের বিচার ও মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের জোর দাবি করেন বক্তারা।

প্রসঙ্গত, ১৮ এপ্রিল গাজীপুরে লাইফওয়ে বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নামের একটি এমএলএম কোম্পানি প্রতারণার খবর সংগ্রহ করতে গেলে কোম্পানির সদস্যদের হামলায় গুরুতর আহত হন বাংলাভিশনের প্রতিবেদক সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন শাহাদৎ হোসেন বাপ্পী। এ সময় লাইফওয়ের কর্মকর্তারা তাদের মেমোরি কার্ড, মাইক্রোফোন, রেকর্ডিং ডিভাইস ছিনিয়ে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: