বান্দরবানে যৌথ খামার পাড়া বৌদ্ধ বিহারের ভিত্তি প্রস্তরের শুভ সুচনা করলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

রিমন পালিত. বান্দরবান প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে,আগামীতে ও পার্বত্য এলাকার শিক্ষা, চিকিৎসা ও পর্যটন বিকাশে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন বায়ন করা হবে।

সকালে বান্দরবানে যৌথ খামার এলাকায় এক বৌদ্ধ বিহারের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।এসয় প্রতিমন্ত্রী আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে।সরকারের উন্নয়নের ধারায় বান্দরবানের বিভিন্ন পাড়া ও দূর্গম গ্রামে ও মন্দির মসজিদ বৌদ্ধবিহারসহ সড়ক যোগাযোগের উন্নয়ন হচ্ছে,পার্বত্য এলাকার এই উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়ন বায়নে ষাট লক্ষ টাকা ব্যায়ে তিনতলা বিশিষ্ট যৌথ খামার পাড়া বৌদ্ধ বিহারের ভিত্তি প্রস্তরের শুভ সুচনা করেন।

এসময় প্রতিমন্ত্রী সাথে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অতিরিক্ত সচিব তরুণ কান্তি ঘোষ,যুগ্ন সচিব মো:নুরুল আলম চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবান চাকমা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ, সহকারি প্রকৌশলী মো:নুর হোসেন,সহকারি প্রকৌশলী আবু বিনমো:ইয়াছির আরাফাত,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো:রফিকউল্লাহ,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: