মেট্রোপলিটন চেম্বার নেতবৃন্দের সাথে এনবিআর চেয়ারম্যান এর প্রাক বাজেট আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মিলনায়তনে ২৩ এপ্রিল দুপুর ১২টায় সিএমসিসিআই প্রেসিডেন্ট খলিলুর রহমান’র সভাপতিত্বে এনবিআর চেয়ারম্যান মো: নজিবুর রহমান এর সাথে ২০১৭-১৮ প্রাক বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজস্ব বোর্ডের সদস্য ও পদস্থ কর্মকর্তাবৃন্দ, স্থানীয় কর এবং কাস্টম কমিশনারবৃন্দ, সিএমসিসিআই পরিচালক, সদস্যবৃন্দ এবং সাংবাদিক উপস্থিত ছিলেন।

সভায় সিএমসিসিআই ভাইস প্রেসিডেন্ট এ.এম. মাহবুব চৌধুরী সহ পরিচালক মো: সাহাবউদ্দিন আলম, আবুল বাশার চৌধুরী, মোহাম্মদ আব্দুল আউয়াল, মোহাম্মদ আব্দুছ ছালাম, শফিক উদ্দিন, আমিনুজ্জামান ভূঁইয়া, এম.এ.মালেক, লিয়াকত আলী চৌধুরী, মো: লোকমান হাকিম, মো: ডব্লিউ আর.আই.মাহমুদ এবং সুলতানা শিরিন আক্তার।সূচনা বক্তব্য পাঠ করেন সিএমসিসিআই প্রেসিডেন্ট খলিলুর রহমান। পরে এ.এম. মাহবুব চৌধুরী বিস্তারিত বাজেট প্রস্তাব পেশ করেন।

নজিবুর রহমান তার বক্তব্যে নীতিগতভাবে, মেট্রোপলিটন চেম্বারের অন্যতম প্রস্তাব ৫ সদস্য বিশিষ্ট আরবিট্রেশন কমিটি গঠন অনুমোদন করেন। উল্লেখ্য যে, ফ্রেইট ফরওয়ার্ড কর্তৃক রপ্তানী পন্য ডেলিভারীর বিপরীতে বৈদেশিক মুদ্রা না আসার ফলে রপ্তানীকারক বিপাকে পড়ে ।

সংশ্লিষ্ট এস.আর.ও নং তে এন.বি.আর আরবিট্রেশন কমিটি গঠনের কথা বলা আছে। তিনি আগামীতে সংশ্লিষ্ট এনবিআর সদস্য/স্থানীয় কমিশনার বৃন্দের সাথে নিয়মিত মতবিনিময়ের উপর গুরুত্বারোপ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: