কচ্ছপিয়ার মৌলভীর কাটায় বন্য হাতির আক্রমণে এক ব্যাক্তি গুরুতর আহত

মো.আবুল বশর নয়ন, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীরকাটায় হাতির আক্রমণে মো: মোস্তফা (৪২) নামে ব্যাক্তি গুরুতর আহত হয়েছে। সোমবার রাত পৌনে ১১টার দিকে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শাইরা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোস্তফা স্থানীয় মৃত হোছন আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আবু হান্নান জানান- প্রতিদিনের ন্যায় মোস্তফা গর্জনিয়া বাজার থেকে বাড়িতে ফেরার পথে শাইরা পাড়া এলাকায় ১২/১৪টি বন্য হাতির একটি পালের সামনে পড়ে। এসময় একটি বন্য হাতি তাঁকে শুঁড়ের সাথে পেছিয়ে আঘাত করলে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা রাত ১২টায় মো: মোস্তফাকে মুর্মষ অবস্থায় নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করায়।

নাইক্ষ্যংছড়ি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তপন বড়–য়া জানান- বন্য হাতির আক্রমণে আহত মোস্তফার শরীরের বিভিন্ন অংশে নীলা ফোলা মারাত্মক জখম হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছে তবে উন্নত চিকিৎসার জন্য তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করা হবে।

আহত মোস্তফার বড় ছেলে বায়জিদ জানান- অস্বচ্ছল পরিবারের পক্ষে তার পিতার উন্নত চিকিৎসা করানো মোটেও সম্ভব নয়। এজন্য তিনি রামু উপজেলা প্রশাসনের সহায়তা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: