চট্টগ্রাম সরকারী সিটি কলেজস্থ কুতুবদিয়া ছাত্র পরিষদের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি : চট্টগ্রাম শহরস্থ সরকারী সিটি কলেজে অধ্যায়নরত কুতুবদিয়ার ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত সংগঠন “চট্টগ্রাম সরকারী সিটি কলেজস্থ কুতুবদিয়া ছাত্র পরিষদ” এর ৩১সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

২৫ এপ্রিল সন্ধ্যায় অনুষ্ঠিত বৈঠকে এ কমিটি গঠন করা হয়।

সাদ্দাম হোসেন বাপ্পুর সভাপতিত্বে ও ওয়াহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় ওয়াহিদুল আলম শিমুলকে প্রধান উপদেষ্টা নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সভাপতি সাদ্দাম হোসাইন বাপ্পু, সিনিয়র সহ-সভাপতি সেলিম রেজা, সহ-সভাপতি মোঃ আক্কাস, মোঃ রাসেল, সাধারণ সম্পাদক ফাতাহুম মুবিন পল্লব, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নারায়ন দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাশেম, মোঃ সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ইসহাক কুতুবী, মোঃ নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসাইন, সহ-দপ্তর সম্পাদক মোঃ ইমন, মহিউদ্দিন মোঃ ওমর ফারুক, প্রচার সম্পাদক এম.মাশুক আল-মাসুদ, সহ-প্রচার সম্পাদক মিরাজ উদ্দিন, সায়েদ আনোয়ার তোহা, সাংস্কৃতিক সম্পাদক সাকিব আল-ইমরান, সহ-সাংস্কৃতিক সম্পাদক মোঃ শাহিন আলম, ক্রীড়া সম্পাদক তাওহিদুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ লোকমান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রিদোয়ানুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদিকা সানজিদা ঝুমু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিদোয়ানুল করিম, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ আজাদ, আপ্যায়ন সম্পাদক নাহিদ মাসুদ, সহ-আপ্যায়ন সম্পাদক মোঃ ইমরান, কার্য নির্বাহী সদস্য ফোরকানুল ইসলাম, মোঃ পারভেজ আলম, জামশেদ আলম।

সভায় সরকারী সিটি কলেজে অধ্যায়নরত কুতুবদিয়ার শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়ন ও যেকোন ধরনের সার্বিক সহযোগিতার লক্ষ্যে নেতৃবৃন্দ একযোগে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। আসন্ন রমজানে ইফতার মাহফিল আয়োজনের সিন্ধান্ত গৃহীত হয়। রমজানের শেষে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের সিন্ধান্ত গ্রহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: