দোহাজারী ক্লাব’র মতবিনিময় সভা ও আহবায়ক কমিটি ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি : “একতা, উন্নয়নে একে অপরে ডাকিয়া ফিরি; বিশ্বজোড়া বিচরণ মোদের,শিকড় দোহাজারী” এই শ্লোগান বুকে ধারণ করে চট্টগ্রাম শহরাঞ্চলে বসবাসরত দোহাজারী পৌরবাসীদের নিয়ে গঠিত অরাজনৈতিক সংগঠন ”দোহাজারী ক্লাব”এর আয়োজনে ২৪ এপ্রিল, সন্ধ্যায় চকবাজারস্থ জামান হোটেল হলরুমে এক মতবিনিময় সভা সম্পন্ন হয়।

মোঃ সাইফুল ইসলাম (শিপু)’র সঞ্চালনায় সভায় বক্তারা বলেন ‘দোহাজারী ক্লাব হচ্ছে এমন একটি প্লাটফর্ম, এখানে সকল দোহাজারীবাসী দলমত নির্বিশেষে নিজ নিজ অবস্থান থেকে দোহাজারীর কল্যাণে কাজ করে যাবে। এ যেন শহরের মধ্যে আরেকটি ছোট্ট দোহাজারী।’ দোহাজারী ক্লাবকে যাতে কেউ রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার না করে সে জন্য সকলকে অনুরোধ করা হয়।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। ঘোষণা অনুসারে আহবায়ক এস.এম নাহিদুর রহমান, প্রধান সমন্বয়ক মোঃ সাইফুল ইসলাম (শিপু), সমন্বয়ক হিসেবে যারা রয়েছে তারা হলেন আসাদুজ্জামান আসাদ, আবদুর রশিদ, ভাস্কর মজুমদার, মোঃ হাসান (সোহেল)। যুগ্ম আহবায়করা হলেন কায়সার হামিদ, আসিফুল ইসলাম খান, মোহাম্মদ ইলিয়াছ, সাইফুল্লাহ্ রাহাত, আলমগীর আজাদ, আরিফুল ইসলাম সুমন, মোহাম্মদ তাইছির, এনাম হোসেন হিরু, ইরতিজা হোসেন হিমেল, খন্দকার এস. এ. মাহিন, আখতার হোসাইন ও সাইফুদ্দীন মানিক এবং যারা প্রথম এবং দ্বিতীয় মতবিনিময় সভায় উপস্থিত হয়ে দোহাজারী ক্লাবের সাথে একাত্মতা প্রকাশ করেছেন তাদের প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: