বাঁশখালীর ১৪ ইউনিয়নে চলছে ভোট গ্রহণ, একটি কেন্দ্রে ভোট বন্ধ

প্রতিবেদকঃ চট্টগ্রামের বাঁশখালীতে ১৪ ইউনিয়নে কড়া নিরাপত্তায় সকাল থেকে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। সকাল থেকে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চললেও উপজেলার কালীপুর একটি কেন্দ্রে গোলযোগের খবর পাওয়া গেছে।

বেলা ১১টার দিকে কালীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আলী নকি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন বন্ধ করে দিয়েছে প্রশাসন। দু’পক্ষের গোলাগুলি ও গোলযোগের কারণে এই কেন্দ্রের নির্বাচন বন্ধ করে দিয়েছে। প্রশাসন সুত্র জানাগেছে, পরিস্থিতি অনুকুলে এলে এই কেন্দ্রে আবারো ভোট গ্রহণ শুরু করা হবে।

 এদিকে সকাল থেকে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসহা উদ্দীপনা দেখা গেছে। ভোট দিতে নারী পুরুষ বিভিন্ন কেন্দ্রে সকাল থেকে দীর্ঘ লাইন ধরে ভোট দিচ্ছে।

এদিকে ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে পুরো উপজেলায়, কোস্টগার্ড, বিজিবি ও পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। যেকোন মুহূর্তে সংঘর্ষ এড়াতে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে বলে জানান থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন।

চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো: মুনির হোসাইন জানান, শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ চলছে। কোন সমস্যা নেই। শুধুমাত্র একটি কেন্দ্রে কিছুটা সমস্যার কারণে ভোট গ্রহন আপাতবে বন্ধ রাখা হয়েছে।

বাঁশখালীর ১৪ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ৭২জন,সংরক্ষিত সদস্য পদে ১৩১জন ও সাধারণ সদস্য পদে ৫৫৫জন প্রার্থী।১৩৫ কেন্দ্রে ভোট গ্রহল করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: