দিলশাদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণা করেছে সীতাকুন্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ

প্রেস বিজ্ঞপ্তি : সীতাকুন্ড উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাকের ভূইয়া বিদেশে অবস্থানকালীন সময়ে দলীয় কার্যক্রম পরিচালনা ও যেকোন জটিলতা কাটাতে ১ম বার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ম.ম.দিলশাদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছে সীতাকুন্ড উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

২৬ এপ্রিল বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আ.ম.ম.দিলশাদকে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাবী করা হয়।

উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউনুছ স্বাক্ষরিত বিবৃতিতে উপজেলা চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, যুগ্ন সম্পাদক, সম্পাদক মন্ডলীর সদস্য, কার্যকরী কমিটির সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকবৃন্দ স্বাক্ষর করেন।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে ৩জন যুগ্ন সাধারণ সম্পাদকের মধ্যে ক্রমানুসারে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন। সে অনুযায়ী ১ম যুগ্ন সাধারণ সম্পাদক আ.ম.ম দিলসাদই উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। এখানে চিঠির মাধ্যমে দায়িত্ব পালনের বিষয়টি গঠনতন্ত্র অনুযায়ী অন্তসারশূণ্য এবং অপ্রয়োজনীয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভূইয়া বিদেশে অবস্থান করায় তার অনপুস্থিতিতে একজন যুগ্ন সাধারণ সম্পাদক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাবী করে বিভিন্ন সংবাদ পরিবেশন করছেন। এতে সংগঠনের অভ্যন্তরে এবং বাইরে বিভ্রান্তি ও অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি হচ্ছে যার পরিণতি হবে খুবই ভয়াবহ।

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগকে ঐকবদ্ধ করতে সংশ্লিষ্টদের এ ধরনের অগঠনতান্ত্রিক কর্মকান্ড থেকে বিরত থাকার আহবান জানান নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: