ভৌতিক ছবি নিয়ে আসছেন মিঠুন

বিনোদন ডেস্ক:  মিঠুন চক্রবর্তী এবার ভৌতিক ছবিতে অভিনয় করলেন। রাম গোপাল ভার্মার নতুন চলচ্চিত্র গেহেরে তিনি অভিনয় করছেন।

আর ভার্মার ভুত প্রীতির কথা এখন সবাই যেনে গেছে। ভূত যেন তাঁর ঘরের লোক! একের পর এক ‘হরর’ ছবি তৈরি করে বলিউডে প্রায় এ ধরনের ইমেজই তৈরি করেছেন পরিচালক রামগোপাল ভার্মা। ‘ভূত’, ‘ভূত রিটার্নস’, ‘ডরনা জরুরি হ্যায়’-এর মতো ছবির পর ফের একটি ভূতের ছবি তৈরি করতে চলেছেন রামু। যেখানে মুখ্য ভূমিকায় থাকবেন মিঠুন চক্রবর্তী।

গেহের ছবিতে মিঠুন এক সাইকিয়াট্রিস্টের ভূমিকায় অভিনয় করবেন। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই মুম্বাইতে শুরু হয়েছে শুটিং। এ ছাড়াও একটি বিশেষ ভূমিকায় রয়েছেন ফ্লোরা সাইনি। ফ্লোরার কথায়, ‘একেবারে অন্য রকমের চরিত্র আমার। রামু স্যার কী চাইছেন সেটা খুব পরিষ্কার করে বুঝিয়ে দিতেন। এই ছবিতে মিঠুন স্যারের পারফরম্যান্স দেখে আমি মুগ্ধ। ওঁর সঙ্গে একটাও সিন নেই আমার। কিন্তু শুধু ওঁর অভিনয় দেখব বলে শুটিং-এ বসে থাকতাম।’

এ ছাড়াও এই ছবিতে একেবারে অন্য রকম লুকে দেখা যাবে মকরন্দ দেশপাণ্ডেকে। ফ্লোরা আরো বলেন, ‘আমি যখন সেটে মকরন্দকে প্রথম দেখেছিলাম, চিনতে পারিনি।’ এ মাসের শেষেই ছবির শুটিং শেষ হবে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: