হালিশহরে গ্যাস সংকট নিরসনে ব্যবস্থা গ্রহণের দাবী খোরশেদ আলম সুজনের

প্রেস বিজ্ঞপ্তি : বৃহত্তর হালিশহর এলাকার গ্যাস সংকট নিরসন ও নগরীতে নতুন সংযোগ চালু রাখার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন অদ্য ২৬ এপ্রিল বুধবার সকাল ১১টায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (কেজিডিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আইয়ুব খান চৌধুরীর সাথে তাঁর দপ্তরে সাক্ষাৎ করেন।

খোরশেদ আলম সুজন বিশেষ করে ৩৮নং ওয়ার্ড থেকে পতেঙ্গা পর্যন্ত নিয়মিত গ্যাস সরবরাহ না পাওয়া, গ্যাসের চাপ বৃদ্ধির জন্য একটি ডিএরএস মেশিন স্থাপনের অনুরোধ জানান।

সুজন বলেন, গ্যাস স্বল্পতার কারণে এসব এলাকার মানুষের দৈনন্দিন গৃহস্থালী কাজে বিঘ্ন ঘটছে। বিঘ্ন ঘটছে বিভিন্ন শিল্পকারখানার উৎপাদনেও। বছরের পর বছর এসব এলাকার লোকেরা ১০ ভাগ গ্যাস ব্যবহার করে ১০০ ভাগ গ্যাস বিল পরিশোধ করে আসছে। আবাসিক গ্যাস সংযোগ প্রদানে সকল প্রকার প্রতিবন্ধকতা নিরসনে ব্যবস্থাপনা পরিচালকের সহযোগিতা কামনা করেন তিনি। কেজিডিসিএল ব্যবস্থাপনা পরিচালক বিভিন্ন অসুবিধার কথা শ্রবণ করেন এবং দ্রুত সমাধানের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। তিনি আগামী কয়েক বছরের মধ্যে এল.এন.জি প্রাপ্তির আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক আগ্রহে স্বল্পতম সময়ে দেশের মানুষ এল.এন.জি লাভে সক্ষম হবে এবং আবাসিক অনাবাসিক ও শিল্প কারখানার গ্যাস সংকট স্থায়ীভাবে সমাধান হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড শ্রমিক কর্মচারী সংসদ এর সভাপতি ফরিদ আহমদ, সাধারণ সম্পাদক মোঃ আসলাম, সচেতন নাগরিক সমাজের আহবায়ক হোসেন কোম্পানী, সদস্য সচিব হাবিব শরীফ, হালিশহর কলতান সংঘের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সমাজসেবী এম.এ কাদের, মোঃ শাহজাহান, বন্দর থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোরশেদ আলম, হাফেজ মোঃ ওকার উদ্দিন, লিটন মহাজন, স্বরূপ দত্ত রাজু, মোঃ নোমান, মোঃ গিয়াস, মোঃ মাসুদ, মোঃ জুয়েল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: