ইসলামী ব্যাংক বাঁশখালী শাখার উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বাঁশখালী শাখার অদ্য ২৭ এপ্রিল শাখা প্রাঙ্গনে পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় আরডিএস সদস্যের মেধাবী সন্তানদের জন্য শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলার নির্বাহী অফিসার কাজী মুহাম্মদ চাহেল তস্তরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলার শিক্ষা অফিসার রবিউল হোসেন, বাঁশখালী উপজেলার উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ শহিদুল ইসলাম ও বাঁশখালী উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি রানা কুমার দেব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ মমতাযুদ্দীন চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প কর্মকর্তা জনাব জনাব মুহাম্মদ আবু সুফিয়ান ।

স্বাগত বক্তব্যে প্রকল্প কর্মকর্তা মুহাম্মদ আবু সুফিয়ান অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ব্যাংকের সকল কার্যক্রমে গ্রাহকদের স্বতঃস্ফুর্ত সহযোগীতা চান ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাঁশখালী উপজেলার নির্বাহী অফিসার জনাব কাজী মুহাম্মদ চাহেল তস্তর তাহার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক হচ্ছে একটি ডিটিজালাইজ ব্যাংক, গণমূখী ব্যাংক, সামাজিক দায়বদ্ধাতায় ধনী-দরিদ্র, ধর্ম বর্ন নির্বিশেষে সকলের কল্যানের জন্য ব্যাংক কাজ করে যাচ্ছে। দরিদ্র জনগোষ্ঠির আর্থ-সামাজিক উন্নয়নে ইসলামী ব্যাংক বাংলাদেশ সরকারের উন্নয়ন কর্মকান্ডের সাথে অবদান রেখে যাচ্ছে । আর্থ-সামাজিক উন্নয়নে শিক্ষার গুরুত্ব অনস্বীকার্য। ইসলামী ব্যাংক নারী উদ্যোক্তা তৈরীর পাশাপাশি পরিবার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে ।মা বাবাদেরকে ছেলে-মেয়েদের পুষ্টির চাহিদা পূরণ,বাল্য বিবাহ, দেশ প্রেমী হওয়ার ব্যাপারে সচেতন হওয়ার জন্য আহবান জনান। দরিদ্র ও অস্বচ্ছল সদস্যদের মেধাবী সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার শিক্ষা বৃত্তি,শিক্ষা উপহার ইত্যাদিকর্মকান্ডে আমি সত্যিই অভিভূত হয়েছি । ইসলামী ব্যাংকের এ ভূমিকা একটি মডেল হিসাবে থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: