চুয়েটে র‌্যাগ ডে-২০১৭ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

প্রেস বিজ্ঞপ্তি: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ র‌্যাগ ডে-২০১৭ (শিক্ষা সমাপনী উৎসব) উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি ২৭ এপ্রিল (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। উৎসবমুখর পরিবেশে বিপুল শিক্ষার্থী র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালিটি চুয়েট অডিটরিয়ামের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা প্রদক্ষিণ করে ক্যাম্পাসের গোল চত্বরে গিয়ে শেষ হয়। এরপর কেক কেটে তিনদিনব্যাপী উৎসবের আনুষ্ঠানিকতা শুরু করেন ভাইস চ্যান্সেলর।

এ সময় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েট থেকে ডিগ্রিপ্রাপ্ত প্রকৌশলীরা দেশে ও বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সাথে নিয়োজিত রয়েছেন, যাদের নিরলস শ্রম ও নিবেদিত প্রয়াস দেশের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষা কার্যক্রম সফলভাবে সমাপ্ত করা প্রতিটি ছাত্র-ছাত্রীর জীবনের সবচেয়ে বড় স্বপ্ন।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৪৩ তম ব্যাচের (১২) ছাত্র-ছাত্রীরা সফলভাবে তাদের শিক্ষা কার্যক্রম সমাপ্ত করে RAG ২০১৭ আয়োজন করেছে। চুয়েট থেকে পাস করা পূর্ববর্তী প্রকৌশলীদের মত ’১২ ব্যাচের ছাত্র-ছাত্রীরা তাদের পেশাগত জীবনে সুনাম ও দক্ষতার কাজ করে দেশ ও জাতির উন্নয়নে যেমন কাজ করবে, ঠিক তেমনি চুয়েটের সম্মানকে উত্তরোত্তর বৃদ্ধি করবে বলে আমি আশাবাদ ব্যাক্ত করছি। সর্বোপরি, ৪৩ তম ব্যাচের সকলের সমৃদ্ধ আগামী ও সর্বাক্সগীন সফলতা কামনা করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো: মাহবুবুল আলম, চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, ছাত্রকল্যাণ উপ-পরিচালক ড. জি.এম সাদিকুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: