জঙ্গীবাদের বিরুদ্ধে জনগনকে সচেতন করে তুলতে হবে : সীতাকুন্ডে পুলিশের ডিআইজি

কাইয়ূম চৌধূরী,সীতাকুন্ড সংবাদদাতা : ষোল কোটি মানুষের ৩২ কোটি চোখ সজাগ ও সর্তক থাকলে বাংলাদেশে জঙ্গিদের ঠাঁই হবে না। জঙ্গিরা যেখানেই লুকিয়ে থাকুক, যে খাদের মধ্যেই তারা থাকুক জনগণের সহযোগিতায় পুলিশ তাদের খুঁজে বের করবেই।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম জেলা পুলিশ আয়োজিত জঙ্গি, মাদক ও অপরাধ বিরোধী চট্টগ্রামের বিভিন্ন পেশাজীবীর সাথে মতবিনিময় ও সহযোগিতামুলক সভায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস,এম মনির-উজ-জামান একথা বলেন।

সীতাকুন্ড কলেজ মাঠে চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা’র সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি কুসুম দেওয়ান। বক্তব্য রাখেন ব্রাহ্মনবাড়িয়া জেলা পুলিশ সুপার মো.মিজানুর রহমান, চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুনাহার, সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভুইয়া, সীতাকুন্ড পৌর মেয়র বদিউল আলম, উপজেলা আওযামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, জিপিএইচ এর ব্যবস্থাপনা পরিচালক আলমাস শিমুল, সাংবাদিক নিরুপম দাশগুপ্ত, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী এবং সীতাকুন্ড পৌরসভার কাউন্সিলর সফিউল আলম চৌধুরী মুরাদ।

সভায় উপস্থিত চট্টগ্রাম ১১ জেলা পুলিশ সুপারদের উদ্দেশ্যে ডিআইজি বলেন, জঙ্গি দমন পুলিশের একার কাজ নয়, সর্বস্তরের জনসাধারণকে এই কাজে সম্পৃক্ত করতে হবে। আপনারা নিজ নিজ জেলায় যে কোন ধরনের সভা-সমাবেশ, ধর্মীয় সভায় যেন ১৫মিনিট জঙ্গিবাদের বিরুদ্ধে বক্তব্য রাখা হয়, সেই শর্ত সাপেক্ষে অনুমতি প্রদান করবেন।

তিনি আরো বলেন, একাত্তরের মহান মুক্তিসংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ রহমানের ডাকে এদেশের মানুষ পাকিস্তানকে পরাজিত করেছিল। বঙ্গবন্ধু যে পতাকা আমাদের দিয়ে গেছেন, সেটা আমরা রক্ষা করবই। পাকিস্তানের দোসর ও তাদের প্রেতাত্মারা যতই দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করুক না কেন, তা কঠোরভাবে দমন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: