নাইক্ষ্যংছড়িতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার প্রস্তুতি সভা অনুষ্টিত

মো.আবুল বশর নয়ন, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) সংবাদদাতা: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আয়োজন ও সফল বাস্তবায়নে প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (২৭এপ্রিল) উপজেলা পরিষদ হল রুমে এ প্রস্তুতি সভা অনুষ্টিত হয়। নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস,এম সরওয়ার কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ কামাল উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল আলোচনায় বলেন- আগামীর উন্নত রাষ্ট্র গঠনের জন্য জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার ব্যাপক গুরুত্ব রয়েছে। নতুন নতুন উদ্বাবক সৃষ্টি করার জন্য শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃপক্ষের প্রতি তিনি আহ্বান জানান।

প্রস্তুতি সভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, এমপি প্রতিনিধি আলহাজ খায়রুল বাশার, উপজেলা আওয়ামীলীগ সদস্য সচিব মোহাম্মদ ইমরান মেম্বার, উপজেলা সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের ব্যবস্থাপক একেএম রেজাউল হক, সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ব্যবস্থাক মহিউদ্দিন, এসএ সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক চানু অং চাক, বিজিবি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক নুরুল বাশার, মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মংশৈঅং মার্মা, তাংরা বিছামারা সরকারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ওসমান গণি, আওয়ামীলীগ নেতা ডা: সিরাজুল হক, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু প্রমুখ। সভায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার কর্মসূচী গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: