বান্দরবানে ব্লাড ব্যাংক আয়োজিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন

রিমন পালিত. বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে আজিজনগর ব্লাড ব্যাংকের আয়োজনে লোহাগাড়া রক্তদান গ্রুপের সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সকাল ১০ টায় এই কর্মসূচির আয়োজন করা হয়। এসএন শামীমুল ইসলামের সঞ্চালনায় আজিজনগর ইসলামিক মিশন হাসতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ আবু হোসেনের সভাপতিত্বে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন চকরিয়া মেডিকেল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদুল হক, এসময় প্রধান অতিথি ছিলেন চট্রগ্রাম মহানগর ডিবির উপ পরিদর্শক মোস্তাক আহমদ।

জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত এই কর্মসূচিতে বিনামূল্যে ৬০০ জনেরও বেশি মানুষের রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া হয়। এই কর্মসূচির মাধ্যমে অনেকেই রক্তদানের মত মহৎ কাজে এগিয়ে আসবে বলে আশ্বাস প্রকাশ করেছেন সচেতন মহল।

বান্দরবান জেলা তথা সারা বাংলাদেশে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রক্তের অভাব দূর করতে নতুন রক্তদাতার খুজে কাজ করে যাচ্ছে বান্দরবান জেলার স্বেচ্ছাসেবী সংগঠন আজিজনগর ব্লাড ব্যাংক। এই সংগঠনের পক্ষথেকে এস আর সাদেক বলেন, সর্বদা মন চাই গণমানুষের জন্য কিছু করি। এই প্রয়াস থেকে এই আয়োজন।

তিনি সকলের সার্বিক সহযোগীতা ও দু’য়া কামনা করেন।আজিজনগরের সাধারণ মানুষও এই মহৎ আয়োজনের জন্য ব্লাডডোনার প্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: