আল্লামা শফীকে নিয়ে বিভ্রান্তিকর খবর প্রকাশ করায় যুগান্তর পুড়িয়েছে মুসলিম যুব পরিষদ

মো: নুর মালেক, হাটহাজারী : “যুগান্তর পত্রিকা কর্তৃক হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর ও মুসলিম যুব পরিষদ বাংলাদেশ এর প্রধান পৃষ্ঠপোষক আল্লামা শাহ আহমদ শফীর বিরুদ্ধে বিভ্রান্তিকর, মিথ্যা ও বানোয়াট খবর ছাপানো এবং ব্যঙ্গ (কার্টুন) করার প্রতিবাদে হাটহাজারী ডাক বাংলো চত্বরে “যুগান্তর পত্রিকায় অগ্নি সংযোগ কর্মসূচী ও বিক্ষোভ” সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তারা সমস্ত ধর্মপ্রাণ মুসলমানকে যুগান্তর পত্রিকা বয়কটের আহ্বান জানান।

দারুল উলূম হাটহাজারীর বাঙলা বিভাগীয় প্রধান মাস্টার জাহেদুল্লাহ যুগান্তরকে উদ্দেশ্য করে বলেন, মাদ্রাসার পশ্চিম পার্শ্বে রেল স্টেশন সংলগ্ন ‘বাংলাদেশ রেলওয়ে’ থেকে লিজ নেওয়া পুকুর দারুল উলূম হাটহাজারীর নামেই নেওয়া হয়েছে। এতে হেফাজত আমীরের কোনো অংশীদারিত্ব নেই। অথচ যুগান্তর পত্রিকা সম্পূর্ণ মিথ্যাচারের আশ্রয় নিয়ে এতে হেফাজত আমীরকে জড়িয়ে নিউজ করেছে।

মাস্টার জাহেদুল্লাহ যুগান্তর পত্রিকার নির্লজ্জ মিথ্যাচারের তীব্র নিন্দা জানিয়ে চ্যালেঞ্জ দিয়ে বলেন, যুগান্তর পত্রিকা যদি উক্ত পুকুরে হেফাজত আমীরের অংশীদারিত্ব প্রমাণ করতে পারে, তাহলে এক লক্ষ টাকা পুরস্কার প্রদান করে হবে। অন্যথায় তিনি যুগান্তরের বিরুদ্ধে হেফাজত আমীরকে মানহানি করার প্রতিবাদে একশো কোটি টাকা ক্ষতিপূরণ মামলা করার হুমকি দেন।

‘মুসলিম যুব পরিষদ’ সভাপতি মাওলানা জাকারিয়া নোমান ফয়জী সবাইকে যুগান্তর পত্রিকা বয়কটের আহ্বান জানান এবং যুগান্তরের উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানান।

মাওলানা জাকারিয়া নোমান ফয়জী’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, মাওলানা ইমরান শিকদার, মাওলানা কামরুল কাছেমী, মুহাম্মদ মুরশেদ আলম, মাওলানা নিজাম সাইয়্যিদ, নুর হাসান ইরশাদ, মিজান উদ্দীন, মাওলানা উসমান খোকন, মাওলানা আলী আজম, মুহাম্মদ নাজিম উদ্দীন, মাওলানা মাহমুদ হাসান, মাওলানা ফয়জুর রহমান ফয়েজ, মাওলানা আতাউর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: