গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, গৃহকর্ত্রীকে কুপিয়ে জখম

এম আরমান খান জয়,গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে এক সৌদি প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে।

এ সময় ডাকাতরা বাড়ির গৃহকর্ত্রী লাভলী বেগম (৩৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং অন্যান্য সদস্যদের পিটিয়ে আহত করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত লাভলী বেগমকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার রামদিয়া গ্রামের সৌদি প্রবাসী জামাল মিনার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ীর গৃহকর্ত্রী লাভলী বেগম জানান, রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল ভবনের কেচি গেট ভেঙে ভবনের কক্ষে প্রবেশ করে। এ সময় ডাকাতের উপস্থিতি টের পেয়ে অন্য কক্ষে ঘুমিয়ে থাকা ছেলে-মেয়েদের দেখতে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে আমাকে উপর্যপুরি কোপায়। অন্য কক্ষে থাকা আমার মেয়ে ও ছোট ভাই ইব্রাহিমকে গাছের লাঠি দিয়ে পেটায়। পরে ডাকাতরা আলমারীতে রাখা স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ওই গৃহকর্ত্রী জানান।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: