পটিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা,পটিয়া : পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর এলাকায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

গৃহবধুর নাম টুম্পা মল্লিক (২৬)। সে স্বপন মল্লিকের স্ত্রী। শুক্রবার সকাল ১১টার সময় এই ঘটনা।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর গ্রামের স্বপন মল্লিকের সঙ্গে ধলঘাট এলাকার কাজল দের কন্যার টুম্পা মল্লিকের ৬ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে দুই কন্যা সন্তান রয়েছে। টুম্পা মল্লিকের সঙ্গে তার জা সুচিতা মল্লিকের প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকত। শুক্রবার সকালে টুম্পা ও সুচিতার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। সকাল ১১ টার দিকে পরিবারের লোকজন টুম্পা মল্লিককে মুমুর্ষ অবস্থায় প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

টুস্পা মল্লিকের স্বামী স্বপন মল্লিক জানিয়েছেন, প্রায় সময় দুই জা’র মধ্যে ঝগড়া হয়ে আসছে। তবে শুক্রবার সকালে কি ঘটনা ঘটেছে তিনি পুরোপুরি অবগত নন। এদিকে, জা সুচিতা মল্লিক পালিয়েছে বলে টুম্পা মল্লিকের স্বামী জানান।

পটিয়া হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক বাবলু দাশ জানিয়েছেন, টুম্পা নামের ওই রোগীর নাকে-মুখে ফেনা বের হতে থাকে। যার কারণে প্রাথমিকভাবে ধারণা হয়েছে সে বিষ প্রাণ করেছে। তবে পরিবারের লোকজন নিশ্চিত করতে না পারায় তাকে চমেক হাসপালে পাঠানো হয়েছে। নেওয়ার পথে ওই রোগী মারা যান।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রেজাউল করিম মজুমদার বলেন, গৃহবধূ কিভাবে মারা গেছেন তা তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: