বান্দরবানে হারবাং ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিকে সংবর্ধনা

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : সদ্য ঘোষিত হারবাং ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিকে সংবর্ধনা দিয়েছে তৃণমূল ছাত্রলীগের নেতাকর্মীরা।

সকালে হারবাং ইউনিয়নের হারবাং উচ্চ বিদ্যালয় মাঠে নব-নির্বাচিতদের বরণ করে এ সংবর্ধনা দেয়া হয়েছে। এসময় নেতৃবৃন্দরা নতুন কমিটির নির্বাচিত ত্যাগী নেতাদের ফুলের মালা দিয়ে বরণ করে আনন্দ মিছিলের মাধ্যমে ইউনিয়নের প্রধান প্রধান সড়ক সরগরম করে রাখে। পরে হারবাং শহিদ মিনারের সামনে একটি সমাবেশ করে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।

সমাবেশে নেতারা বলেন, দীর্ঘদিন কমিটি না থাকার পর নতুন কমিটি ঘোষণায় ইউনিয়ন ছাত্রলীগের প্রাণের সঞ্চার করেছে। আজ তৃণমূলে ছাত্রনেতারা উজ্জেবিত হয়েছে। আনন্দের ধারা নেমেছে তৃণমূল নেতৃত্বে।

কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দকে কঠোর পরিশ্রমের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ছাত্রলীগের নেতা-কর্মীদের জীবন গঠন করার পরামর্শ দেন হারবাং আ’লীগের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন।

এসময় হারবাং ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।উপস্থিত ছিলেন ইউনিয়নের শত শত নেতৃবৃন্দ।

উলেখ্য গত ২১ এপ্রিল চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিটু হারবাং ইউনিয়ন ছাত্রলীগের স্থবির কার্যক্রমে গতি ফিরিয়ে আনতে আগামী এক বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দেন।

কমিটিতে যথাক্রমে ইরফানুল হক রিফাতকে সভাপতি, বোরহান উদ্দিনকে সাধারণ সম্পাদক ও উসমান সরওয়ারকে সহ-সভাপতি, রাশেদুল ইসলাম যুগ্নসম্পাদক, রিয়াজ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে উল্লেখ করে কমিটির অনুমোদন দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: