আনোয়ারা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজ সন্ত্রাসী হামলার শিকার

নিজস্ব সংবাদদাতা, আনোয়ারা : আনোয়ারায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাবুল আলম মিরাজ (৩২)।

শনিবার বিকেল তিনটায় উপজেলার সরকারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল শনিবার বিকেল তিনটার সময় উপজেলার বারখাইন ইউনিয়নের সরকারহাট এলাকায় হামলা চালানো হয় সোহরাবুল আলমের উপর। তাঁকে ধারালো বস্তু ও লাঠিশোঠা দিয়ে হামলা করা হয়। এতে শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে, যুবলীগ নেতা সোহরাবুল আলমের উপর হামলার ঘটনায় সন্ধ্যা সাড়ে সাতটায় তাৎক্ষনিক বিক্ষোভ ও প্রতিবাদ সভা হয়েছে। উপজেলার চাতরী চৌমুহনী বাজারে বিক্ষোভ শেষে উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি শওকত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চাতরী ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরু, বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নিজামুল হক, সাংগঠনিক সম্পাদক মো. এরশাদ, অনুপম চক্রবর্ত্তী, আনোয়ারা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মো. আবছার, এস এম খোরশেদ ও মো. শামীম।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, মিরাজের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত হওয়ায় তাঁকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, কি কারণে এ হায়েছে তা খোঁজ নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: