আলীকদম উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি: বান্দরবানের আলীকদম উপজেলা ছাত্রলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে ছাত্রলীগের জেলা কমিটি। ২৬ এপ্রিল বুধবার অনুমোদককৃত এই কমিটিতে সৌরভ পাল ডালিমকে সভাপতি ও মোহাম্মদ সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল আগামী এক বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

পূর্ণাঙ্গ কমিটি পেয়ে আনন্দ মিছিল বের করেন নেতার্কমীরা, এসময় মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও মিষ্টি বিতরণ করা হয় এতে সহ-সভাপতি করা হয় উজাওয়াই র্মামা বাবু, নিকচন পাল, মুজিবুর রহমান ছিদ্দিকি, সুইতিপ্রু র্মামা, ইথোয়াইথুই র্মামা, জাবেদ হোসেন, রিপন খান, ওসমান গণি, যুগ্ন সাধারণ সম্পাদক প্রশান্ত দে, নুরুল কাদের, সুইহ্লা র্মামা, মো. আলাউদ্দিন, মো. নয়ন, সাংগঠনিক সম্পাদক উসেথোয়ই র্মামা, মো. সেলিম, বিকাশ কর্মকার, আসলাম রহমান রিয়াদ, মিজানুর রহমান, প্রচার সম্পাদক নয়ন সেন জুয়েল, উপ-প্রচার সম্পাদক মো. সোহেল, দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক জনি চৌধুরী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. ইসমাইল হোসেন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা মো. আলী হোসেন, শিক্ষা ও পাঠ্যক্রম রকিবুল ইসলাম রকি, উপ-শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক আবু নাইম মো. মিনহাজ, সাংস্কৃতিক সম্পাদক সনাতন দে, উপ-সাংস্কৃতিক সম্পাদক জিয়াবুল হক, সমাজ সেবা সম্পাদক প্রিয়া মজুদার, উপ-সমাজ সেবা সম্পাদক ফরহাদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রুবেল বড়–য়া, উপ-ক্রীড়া সম্পাদক মইয়েথোয়াই র্মামা, পাঠাগার সম্পাদক চিংচেমং র্মামা, উপ-পাঠাগার সম্পাদক ম্এংচিং র্মামা, তথ্য ও গবেষণা সম্পাদক দোলন র্শমা, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক মো. মনচুর আলম, ছাত্রী বিষয়ক সম্পাদিকা তাসলিমা জান্নাত পায়েল, উপ-ছাত্রী বিসযক সম্পাদিকা লিপি আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক চিংছেহ্লা তংচংঙ্গ্যা, উপ-অর্থ সম্পাদক মো. সাহাব উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক শ্যামল ত্রিপুরা, উপ-আইন বিষয়ক সম্পাদক প্রণব কুমার দে, পরিবেশ বিষয়ক সম্পাদক ছোটন শীল, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সানি চৌধুরী, স্কুল বিষয়ক সম্পাদক মোস্তাফা আলী রিগান, উপ-স্কুল বিষয়ক সম্পাদক, নয়ন কর্মকার, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মেনপ্রই , ধর্ম বিষয়ক সম্পাদক মো. আরশাদ, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক,মংচোইছাই র্মামা, ত্রাণ শিক্ষা বিষয়ক সম্পাদক টিটু রুদ্র, উপ-ত্রাণ শিক্ষা বিষয়ক সম্পাদক মংমংথিং র্মামা, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. মামুন, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক টিংকু দাশ, সহ-সম্পাদক উচিংথোয়াই র্মামা, বিপ্লব পাল, উজ্জল রুদ্র, মো. শরিফুজ্জামান, টমি র্মামা, এবং কার্যকরী সদস্যরা হলেন ইমতিয়াজুর রহমান বাবু, রুবেল শীল, মিনহাজ উদ্দিন, মো. আলমগীর, মংচিয়ই র্মামা, মো. করিম, মো. আনোয়ার হোসেন, নয়ন পাল, মো. ইসমাইল, মো. জাহাঙ্গীর প্রমুখ। পূর্ণাঙ্গ কমিটি পেয়ে আনন্দ মিছিল বের করেন নেতার্কমীরা।

উল্লেখ্য গত ২৭ ফেব্রুয়ারি সোমবার বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা কমিটি কর্তৃক সৌরভ পাল ডালিমকে সভাপতি ও মোহাম্মদ সোহেলকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: