কবরে ধোঁয়া!

ডেস্ক:  ময়মনসিংহে একটি কবর থেকে ধোঁয়া বের হতে দেখা গেছে। প্রায় সাত ঘণ্টা এই ধোঁয়া বের হয় বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান।

শনিবার রাতে জেলার মুক্তাগাছা উপজেলা থেকে ১৩ কিলোমিটার দূরে দুল্লা ইউনিয়নের চেচুয়া বাজার নিকটবর্তী রঘুনাথপুর খিলবাড়ি এলাকায় এ অলৌকিক ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে হাজারো মানুষ জড়ো হন ঘটনাস্থলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় আব্দুর রশিদ জানান, রঘুনাথপুর খিলবাড়ি গোরস্থানে একটি পুরাতন কবরে এ দৃশ্যটি দেখে অনেকেই ভিড় করেছেন।

এলাকাবাসী জানায়, এ গ্রামের গরু ব্যবসায়ী (পাইকার) শরাফত আলী (সরু) প্রায় তিন বছর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। পরে তাকে ওই কবরে দাফন করা হয়।

তারা আরো জানায়, শনিবার সন্ধ্যায় স্থানীয় বাসিন্দা ঢাকায় কর্মরত শ্রমিক দম্পতি তাদের শিশুর কবর জেয়ারত করতে আসেন। এ সময় বলবাড়ি দোতলা মসজিদের ইমামও সঙ্গে ছিলেন। তারাই প্রথম কবর থেকে ধোঁয়া বের হওয়ার বিষয়টি দেখেন। কিছুদিন আগে ‍বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের শিশু সন্তানটি মারা যায়। ওই শিশুর লাশ এ গোরস্থানে দাফন করা হয়। সন্তানের কবর দেখতে পাশের কবর থেকে ধোঁয়া বের হতে দেখেন তারা।

ওই ইউনিয়নের চেয়ারম্যান হুসেন আলী হুসি ঢাকাটাইমসকে বলেন, ঘটনা শোনে আমিও রাতেই ওখানে যাই। দেখলাম, কবরে পোতা একটি বাঁশ থেকে কয়েলের মত ধোঁয়া বের হচ্ছে। তার ধারণা, ওই বাঁশে আটকে থাকা গ্যাস থেকেই এই ধোঁয়ার সৃষ্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: