এত রেকর্ড করেও বাহুবলী-২ হেরে গেল শাহরুখের কাছে!

বিনোদন ডেস্ক: চারিদিকে শুধু বাহুবলী ২-এর সাফল্যের জয়গান। আসমুদ্র হিমাচল যেন বাহুবলী ২-এর বন্যায় ভেসে যাচ্ছে। শুধু রিলিজের পরই কেন, রিলিজের আগে থেকেই একের পর এক রেকর্ড করে যাচ্ছে বাহুবলী ২। কিন্তু আপনি যদি ভাবেন, সত্যিই হিন্দি সিনেমার সব রেকর্ড ভেঙে তছনছ করে দিয়েছে বাহুবলী ২, তাহলে ভুল করবেন।

কারণ, প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে আপনি যে, সিদ্ধান্তে আসবেন, বাস্তব কিন্তু আপনাকে অন্য পথ দেখাবে। বাহুবলী ২-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ১২১ কোটি টাকা! কিন্তু আপনি যদি শুধু বাহুবলী ২-এর হিন্দি ছবির বক্স অফিস কালেকশন দিয়ে বিচার করেন, তাহলে গল্পটা একটু অন্যরকম। কারণ, মোট ১২১ কোটি টাকার মধ্যে বাহুবলী ২-এর কালেকশন ৮১ কোটি টাকাই এসেছে, তামিল, তেলেগু এবং মালয়ালমের জন্য। অর্থাত্‍, বাহুবলী ২ হিন্দির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৪১ কোটি টাকা।

আর এই হিসেবটা দিয়ে তুলনা টানতে গেলে দেখা যাচ্ছে, বাহুবলী ২-হিন্দি প্রথম দিনের কালেকশনে পিছিয়ে রয়েছে শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ারের কালেকশনের কাছে। সলমন খানের সুলতানের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৩৬.৫৪ কোটি টাকা। আমির খানের দঙ্গল ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ২৯.৭৮ কোটি টাকা। অর্থাত্‍, সুলতান এবং দঙ্গলকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে বাহুবলী ২-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন। কিন্তু শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ারের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৪২ কোটি টাকা।

অর্থাত্‍, বিষয়টা যদি বাহুবলী ২ হিন্দি হয়, তাহলে তার প্রথম দিনের বক্স অফিস কালেকশনের থেকে বেশিই ছিল কিং খানের হ্যাপি নিউ ইয়ারের বক্স অফিস কালেকশন। কিন্তু বাহুবলী ২-কে এত বেশি শক্তিশালী দেখাচ্ছে, তার কারণ, বিভিন্ন ভাষায় ছবিটি রিলিজ করেছে। এই তথ্য জানার পর শাহরুখ খানের ফ্যানদের ভাল লাগারই কথা। সূত্র: ২৪ঘন্টা, কলকাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: