সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধা জসিম আহমদ চৌধুরীর ইন্তেকাল,রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে যুদ্ধকালীন প্লাটুনকমান্ডার মুক্তিযোদ্ধা জসিম আহমদ চৌধুরী গত ৩০ এপ্রিল সন্ধ্যা ৭টায় তার বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহে…….রাজেউন)।

জানাযায়, বাড়বকুণ্ডুস্থ চৌধুরীপাড়া এলাকার ঐতিহ্যবাহী জমিদার মৃত হাবিব আহমদ চৌধুরীর চতুর্থ ছেলে যুদ্ধকালীন প্লাটুনকমান্ডার মুক্তিযোদ্ধা জসিম আহমদ চৌধুরী দীর্ঘদিন যাবত বার্ধ্যক জনিত রোগে ভোগছিল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর এবং তিনি স্ত্রী, এক ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। পহেলা মে বিকাল ৫টায় রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রুহুল আমিন, জাতীয় পাটির কেন্দ্রিয় কমিটির যুগ্নমহাসচিব আলহাজ্ব মোঃ দিদারুল কবির দিদার, স্থানীয় চেয়ারম্যান সাদাকাত উল্ল্যাহ নিয়াজী, থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলিমউল্ল্যা, ডেপুটি কমান্ডার মোঃ হাবিবুর রহমান,মুক্তিযোদ্ধা রেহান উদ্দিন, মুক্তিযোদ্ধা কামরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেন এস.আই মাহফুজসহ সঙ্গীয় ফোর্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: