মুফতী মোজাফফর আহমদের ইন্তেকালে হেফাজত আমীরের শোক প্রকাশ

মোঃ নকিব হোসাইন চৌঃ : আল-জামিয়াতুল ইসলামিয়া পটিয়া’র প্রবীণ মুফতি ও মুহাদ্দিস, হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা মুফতী মোজাফফর আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন শায়খুল ইসলাম আল্লমা শাহ আহমদ শফী (দা.বা.)।

বুধবার (২ মে) দুপুরে প্রদত্ত এক শোকবার্তায় হেফাজত আমীর বলেন, মুফতী মোজাফফর আহমদ (রাহ.) ঈমান-আক্বীদার অরাজনৈতিক আন্দোলন হেফাজতে ইসলামের জন্য এক নিবেদিত প্রাণ বীর সিপাহসালার ছিলেন। সংগঠনের যে কোন ডাকে তিনি প্রথমেই সাড়া দিতেন এবং সুশৃঙ্খল নেতৃত্বদানেও সবসময় সরব থাকতেন। তিনি দীর্ঘ সময় অত্যন্ত সুচারুরূপে ইলমে হাদীসের দরসদানে গৌরবময় খেদমত করেছেন। দ্বীন-ইসলামের জন্য তাঁর শ্রম ও আত্মত্যাগ আমি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। তাঁর ইন্তেকালে আলেম সমাজ ও ঈমান-আক্বীদার আন্দোলনে যে শূন্যতা তৈরি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়। শোক বার্তায় হেফাজত আমীর মরহুম মুফতী মুজাফফর আহমদ (রাহ.)এর রূহের মাগফিরাত কামনা করেন এবং জান্নাতে তাঁর উঁচু মাকাম প্রাপ্তির জন্য পরম করুণাময় আল্লাহর দরবারে মুনাজাত করেন। হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী মরহুম মুফতী মুজাফফর আহমদ (রাহ.)এর শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের পরিবার এবং অগণিত ছাত্র ও ভক্তগণ যেন এই শোক কাটিয়ে ওঠে ধৈর্যধারণ করতে পারার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন।

উল্লেখ্য,মুফতী মুজাফফর আহমদ (রাহঃ) ২মে মঙ্গলবার সকাল ১০.১৫মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ছবির ক্যাপশনঃ- আল-জামিয়াতুল ইসলামিয়া পটিয়া’র প্রবীণ মুফতি ও মুহাদ্দিস, হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা মুফতী মোজাফফর আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: