চকরিয়ায় দুটি ওয়ান শুটার গান ও গুলিসহ চার ডাকাত গ্রেপ্তার

প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় তৈরি দুটি ওয়ান শুটার গান ও ছয়টি গুলিসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ ছোটভেওলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত শফিউল আলমের ছেলে মিজান মেহেদী (২০), মহেশখালী উপজেলার মাতারবাড়ী দক্ষিণ রাজঘাট এলাকার আবুল কালামের ছেলে মো.ছাদেক (২২), চকরিয়া পৌরসভার কসাইপাড়া এলাকার ফজল আহমদের ছেলে নুর মোহাম্মদ (২১) ও চকরিয়া পৌরসভার মগবাজার ছনখোলা পাড়ার মৃত নাদের হোসেনের ছেলে মো.নুরুল ইসলাম (১৯)।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ওয়ান শুটার গান (এলজি), তিন রাউন্ড শর্টগানের ও তিন রাউন্ড রাইফেলের গুলি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছোটভেওলাসহ আশাপাশ এলাকায় ডাকাতি করতে স্থানীয় মনিয়া ডাকাত চকরিয়া ও মহেশখালীর ১০-১২ জন ডাকাতকে জড়ো করে। তারা অসহায় এক মহিলার কাছারি বাড়িতে অবস্থান নিয়ে মধ্য রাতে খেয়ে নেয়। ভোর রাতে ডাকাতি প্রস্তুতি নিতেই পুলিশ ঝটিকা অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মনিয়াসহ বেশ ক’জন ডাকাত পালিয়ে গেলেও পিছু ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

ওসির নেতৃত্বে অভিযান অংশ নেন থানার অপারেশন অফিসার তানভীর আহমদ, এসআই সুকান্ত চৌধুরী, এসআই সৈয়দ আশরাফুল ইসলামসহ একদল পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ডাকাতি প্রস্ততি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: