সাইবার অপরাধ আইনেই থাকছে ৫৭ ধারা !

ডেস্ক:  জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ৫৭ ধারা পর্যালোচনা করা হচ্ছে। সরকার সাইবার অপরাধ আইন তৈরির কাজ সম্পন্ন করছেন। সাইবার অপরাধ আইনের মধ্য দিয়ে বিকাশমান সাইবার জগতে বাংলাদেশে নিরাপদ করার জন্য উদ্যোগ নেয়া হবে। তাই সাইবার অপরাধ আইন যখন চুড়ান্ত হবে তখন ৫৭ ধারাটাও সমন্বয় করা হবে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা কর্মিদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। সহায়ক সরকারের অধিন ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন এক মন্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, নির্বাচনকালীন সহায়ক সরকার বিএনপির এমন প্রস্তাব সমগ্র গণতান্ত্রিক ব্যবস্থাকে জিম্মি করার একটি চক্রান্ত। নির্বাচনকালীন সময়ে তত্ত্বাবধায়ক সরকারের বিধান সাংবিধানিক ভাবেই বাতিল হয়ে গেছে। বিএনপি যতই হুমকি দিক, সংবিধান অনুযায়ীই যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় জেলা জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সাহিদ হাসান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: