প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে যুবলীগ নেতা সোহেল’র শোডাউন নজর কেড়েছে রামুবাসীর

নিজস্ব সংবাদদাতা : কক্সবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে পৃথক পৃথক শোডাউন হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন গুলোর মধ্যে। দলে নিজ নিজ নেতৃত্বের প্রমাণ দিতে কেউ কৃপণতা করেনি। তেমনি একজন রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সোহেল সিকদার। বিএনপি-জামায়াত অধ্যুষিত কচ্ছপিয়া ইউনিয়ন থেকে প্রায় দেড় শতাধিক গাড়ি বহর নিয়ে ব্যাপক শোডাউনের মাধ্যমে প্রধানমন্ত্রীর জনসভায় আসলেন এই যুবলীগ নেতা। এসময় তাদের মুর্হুর মুর্হুর করতালি ও শ্লোগানে অভিভূত হন ইউনিয়ন থেকে শুরু করে উপজেলা ও জেলাবাসী।

কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হেলাল সিকদার জানান- শতভাগ আওয়ামীলীগের দলীয় আর্দশে গড়া নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে যোগদেন তারা। ইউনিয়নে সবচেয়ে বেশি শোডাউন করেছে যুবলীগ নেতা সোহেল সিকদার।

আয়োজনের ব্যাপারে নাছির উদ্দিন সোহেল সিকদার সাংবাদিকদের বলেন- দু:সময়ে আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল ভাইয়ের নেতৃত্বে কচ্ছপিয়ায় দলের জন্য কাজ করেছি। ভবিষ্যতেও মাননীয় সংসদ সদস্যের ছায়াতলে থেকে তাঁর হাতকে আরো শাক্তিশালী করতে যুবলীগের এ তৎপরতা অব্যাহত থাকবে। পাশাপাশি কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের নির্দেশনা মত বিএনপি-জামায়াতের অনুপ্রবেশকারীদের ষড়যন্ত্র মোকাবেলা করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: