গনতন্ত্রের নামে দেশে আজ অনেক অপকর্মতন্ত্র চলছে: গয়েশ্বর

ঢাকা অফিস. কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গনতন্ত্রের নামে দেশে আজ অনেক অপকর্মতন্ত্র চলছে । নতুন নতুন আইন করে এখন জনগনের কন্ঠ রোধ করে তারা ক্ষমতা চীরস্থায়ী করতে চাচ্ছে । তাদের জন্য বড় ধরনের যে কোন দুর্ঘটনা অপক্ষো করছে । বিএনপিকে দুর্বল মনে করে যারা ক্ষমতায় আছে তারাই বেশি দুর্বল।

দেশটাকে পৈত্রিক সম্পত্তি মনে করবেন না । দেশটা হচ্ছে জনগনের । সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা নাসির উদ্দিন পিন্টুকে অকারনে জেল দেয়া হয়েছিল । তার মৃত্যু নিয়ে নান মতান্তর রয়েছে। নাসির উদ্দিন পিন্টুর কি স্বাভাবিক মৃত্যু হয়েছিল না তাকে হত্যা করা হয়েছিল তা পরিবেশ পরিস্থিতি আসলেই বোঝা যাবে। নাসির উদ্দিন পিন্টু তার রাজনৈতিক জীবনে কারো সাথে আপোষ করে নাই ।

তিনি আজ সকালে সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা নাসির উদ্দিন পিন্টু স্মৃতি রক্ষা কমিটির উদ্যোগে তার জন্ম স্থান কেরানীগেেঞ্জর জিনজিরা লছমনগঞ্জ এলাকায় দরিদ্রদের মাঝে খাবার বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন । দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির যুগ্ন আহবায়ক মোজাদ্দেদ আলী বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাজীূ নাজিম উদ্দিন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট নিপুন রায় চৌধুরী, নাসির উদ্দিন পিন্টুর ভাই নাসিম আহমেদ রিন্টু ,ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক স্পাদক রেজাউল কবীর পল, দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির যুগ্ন আহবায়ক জয়নাল আবেদিন বাবুল ও শাহনেওয়াজ লাকী প্রমুখ ।

এছাড়া পিন্টু ,ছোট রিয়াজ উদ্দিন, মনি টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: