’চুয়েটকে জাতীয় স্তরে সুপরিচিত করে চলেছে চুয়েট ডিবেটিং সোসাইটি’

প্রেস বিজ্ঞপ্তি:  গত ২৩শে এপ্রিল জমকালো সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামল CUETDS- 4th Inter Club Tech. Debate Competition-2017 powered by Novelty Engineering Corp. এর।

চুয়েট ডিবেটিং সোসাইটির আয়োজনে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত ২ দিন ব্যাপী এ আয়োজনে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ২৪ টি প্রতিনিধি দল অংশগ্রহণ করে। ২২শে এপ্রিল শুরু হওয়া এ উৎসব পরদিন ২৩শে এপ্রিল এক বর্ণাঢ্য পুরষ্কার বিতরণী ও মনোরম সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে সমাপ্ত হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ রফিকুল আলম। পুরষ্কার বিতরণী পর্বে তিনি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এবং নিজেদের কর্মকান্ডের মাধ্যমে চুয়েটকে দেশব্যাপী তুলে ধরার জন্য তিনি চুয়েট ডিবেটিং সোসাইটিকে সাধুবাদ জানান। তিনি বলেন, “নিজেদের ধারাবাহিক অর্জনের মাধ্যমে চুয়েট ডিবেটিং সোসাইটি যেভাবে চুয়েটকে জাতীয় স্তরে সুপরিচিত করে চলেছে তা সত্যিই প্রশংসনীয়। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি এবং আশা করি তারা তদের এ ধারাবাহিকতা বজায় রাখবে।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অধ্যাপক ড.ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, চুয়েট ডিবেটিং সোসাইটির সম্মানিত চীফ মডারেটর ড.আজাদ হোসেন, চুয়েট ডিবেটিং সোসাইটির উপদেষ্টা ড. উজ্জ্বল কুমার দেব এবং তড়িৎ কৌশল বিভাগের সহযোগী অধ্যাপক মেহেদী হাসান চৌধুরী।

উল্লেখ্য,  প্রতিযোগিতায় চুয়েট ডিবেটিং সোসাইটির একটি দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: