হাটহাজারীতে নারীসহ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করে পুলিশে দিলো জনতা

মোঃ নকিব হোসাইন চৌঃ,হাটহাজারী : হাটহাজারীতে স্থানীয় জনতা মলম পার্টির ৪ সদস্যকে আটক করে মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। আটকৃতরা হলো-১। রোজিনা আক্তার (৩২)পিতা:মৃত নূরুল আলম বাড়ী:সালামের বাড়ী,থানা:চকরিয়া ২। সিএনজি ড্রাইভার ওমর ফারুক(২৬),পিতা:মোঃ নূরুল হক বাড়ী:কোম্পানি ঠিলা থানা:ভূজপুর ৩। মোঃ ওসমান( ২৭)পিতা:মোঃ বাদল বাড়ী:চিকদাইয় থানা:রাউজান ৪। মোঃ সোলেমান(৩৩) পিতা:রুস্তম শেখ বাড়ী:কাদিমপাড়া, থানা:সীতাকুন্ড।

সূত্রে জানা যায়, হাটহাজারী উপজেলার কাটিরহাট বাজার সংলগ্ন ভূমি অফিসের সামনে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন জনৈক মহিলা। এ সময় নাজিরহাটগামী প্রতারক চক্র লোকাল সিএনজি অটোরিকসার বাহনায় মহিলাটার সামনে আসলে গন্তব্যে যাওয়ার জন্য সিএনজি অটোরিকসায় উঠেন তিনি। কিন্তু কিছুক্ষন পরে ঐ যাত্রীকে নামিয়ে দিয়ে উত্তর দিকে দ্রুত বেগে চলে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন ঘটনাটা লক্ষ্য করে। তারা মহিলা যাত্রীর কাছে ঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, তারা আমার সাথে কি করেছে, আমি কিছুই জানিনা। মহিলা যাত্রীটার এমন কথা শুনে সন্দেহ হলে কয়েকজন যুবক মোটর সাইকেল নিয়ে সিএনজি চালিত অটোরিকসাটিকে তাড়া করে নূর আলী মিয়ার হাটে গিয়ে ধরে ৪ যাত্রীসহ ধলই ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানার এস আই মোঃ তৌহিদ ঘটনাস্থলে গিয়ে আটকৃতদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। প্রতারক চক্রটি হাটহাজারীর বিভিন্ন সড়কে সহজ সরল যাত্রীদের প্রতারণার ফাঁদে ফেলে স্বর্নালঙ্কারসহ নগদ অর্থ হাতিয়ে নিচ্ছিলো। আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: