সাফাতের বাসায় পুলিশের অভিযান

ডেস্ক:  বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে বনানীর একটি রেস্টুরেন্টে জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে ধর্ষণের ঘটনায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের (২৬) বাসায় অভিযান চালিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পরিদর্শক আবদুল মতিন মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘সাফাতকে গ্রেফতারে গুলশান-২ এর ৬২ নম্বর রোডের ২ নম্বর বাসায় অভিযান চালিয়েছে পুলিশ। শুধু সাফাত নয়, প্রত্যেকের বাসায়ই অভিযান চালানো হচ্ছে।’

গুলশান থানার এসআই মিল্টন দত্ত ও এসআই রিপনসহ চারজন কনস্টেবল প্রায় ১ ঘণ্টা তল্লাশি চালায়।

অভিযান শেষে এসআই রিপন সাংবাদিকদের জানান, সাফাতকে বাসায় পাওয়া যায়নি। এমন কী তার পাসপোর্টও তারা পায়নি বা জব্দ করতে পারেনি। আর সাফাত বাসায় এটি মিডিয়ার অপপ্রচার বলে জানিয়েছেন তার বাবা। একইভাবে প্রত্যেক আসামির বাসায় তল্লাশি চালাবে পুলিশ।

দুই ছাত্রীকে ধর্ষণ মামলার পাঁচ আসামির একজন সাদমান সাকিফ (২৪) রেগনাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. হোসাইন জনির ছেলে। সাকিফ নিজেও ওই প্রতিষ্ঠানের ডিরেক্টরদের মধ্যে একজন। প্রথমে সাকিফকে পিকাসো রেস্টুরেন্টের মালিকের ছেলে বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

গত ২৮ মার্চ দ্য রেইন ট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে ওই দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করা হয়। ঘটনার এক সপ্তাহ পর শনিবার রাতে ভুক্তভোগীদের একজন বনানী থানায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। সাফাত ও সাদমান ছাড়াও ওই মামলার অন্য আসামিরা হলেন- নাঈম আশরাফ (৩০), সাফাতের গাড়িচালক বিল্লাল (২৬) ও অজ্ঞাতনামা দেহরক্ষী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: