ফটিকছড়িতে যুবলীগ নেতার বস্তাবন্দি লাশ উদ্ধার

ডেস্ক:  ফটিকছড়ি উপজেলার জাফতনগর ইউনিয়নে অপহৃত এক যুবলীগ নেতার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মুহাম্মদ এনাম। সোমবার রাতে তিনি অপহৃত হন।মঙ্গলবার রাত আটটার দিকে ইউপির পার্শ্ববর্তী পশ্চিম জাহানপুরস্থ নির্জন এলাকার তেলপারই পুলের পাশের জমি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত এনাম উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং ওই এলাকার মৃত সেকান্দর মিয়ার ছেলে।

জানা যায়, সোমবার রাতে তাকে অপহরণ করে অজ্ঞাত কিছু লোক। পরে অপহরণকারীরা এনামের স্ত্রীর মুঠোফোনে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে ফোন করে ১ লাখ ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুুক্তিপণের টাকা দেয়া না হলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। এ মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে হত্যা করা হয় বলে পরিবার জানিয়েছে।

অপহরণের পর এনামের স্ত্রী ফটিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগের পর সম্ভাব্য স্থানে অভিযান চালিয়েও তাকে জীবিত উদ্ধার করতে পারেনি।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ইউসুফ মিয়া বলেন, এনামকে উদ্ধারে আমরা অভিযান চালিয়েছি। কিন্তু অপহরণকরীরা তাকে নির্জন স্থানে নিয়ে যাবার পর হত্যা করে পালিয়ে যায়। স্থানীয়রা তার বস্তাবন্দি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে জানালে লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: