গাজীপুরে ট্রাকের ধাক্কায় আহত স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় ১০ মে বুধবার রাতে আহত এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

১১ মে বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

নিহতের নাম শাবানা বেগম (২২) । তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আখিরা ফতেপুর এলাকার সিদ্দিকুর রহমানের স্ত্রী। শাবানা স্বামী ও শামীম নামের ৫ বছরের এক সন্তানসহ শ্রীপুরের মুলাইদ এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক করাখানায় কাজ করতেন।

মাওনা হাইওয়ে থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, বুধবার রাতে কারখানার ডিউটি শেষে শাবানা স্বামীর সাথে বাসায় ফিরছিলেন। পথে রাত ১০টার দিকে মুলাইদ এলাকায় জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় শাবানা আহত হন। আশপাশের লোকজন ও সহকর্মীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলেও স্বামী সিদ্দিক সাথে যান নি। সেখান থেকে শাবানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১২ টার দিকে তিনি মারা যান।

ওসি আরো জানান, স্ত্রী আহত হওয়ার পরও তার সাথে হাসপাতালে না যাওয়ার বিষয়টি সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য সিদ্দিককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: