মেয়র গোল্ডকাপ ফুটবলের জন্য স্ট্যান্ডার্ড ব্যাংকের ৫ লক্ষ টাকার চেক

নিজস্ব প্রতিবেদক:  চলমান সিজেকেএস মেয়র গোল্ডকাপ ফুটবলে টুর্ণামেন্টের খরচ নির্বাহের জন্য ৫ লক্ষ টাকার অনুদানের চেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের হাতে তুলে দিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান লায়ন কাজী আকরাম উদ্দীন আহমদ। ১১ মে সকালে নগরভবনে কেন্দ্রিয় আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য, এফবিসিসিআই এর সাবেক প্রেসিডেন্ট, লায়ন ব্যক্তিত্ব ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন, চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও ব্যাংক ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল চৌধুরী, চট্টগ্রাম চেম্বারের পরিচালক মো. জাহেদুল হক অনুদানের চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন।

অনুদানের চেক গ্রহণ করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেন, ক্রীড়ামোদি, বিত্তবান সকলে উদারতার সাথে ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখলে বাংলাদেশের ফুটবল খেলা আরো বেশি জনপ্রিয় হবে এবং নতুন প্রজন্ম খেলাধূলায় আগ্রহী হবে। তিনি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ন্যায় সক্ষম সকলকে খেলাধূলা সহ ক্রীড়া কর্মকান্ডে সহযোগী হওয়ার আহবান জানান।

চেক হস্তান্তর অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান লায়ন কাজী আকরাম বলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড খেলাধূলার মান উন্নয়নে অতীত থেকে অবদান রেখে আসছে। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে। এ ছাড়াও দুর্যোগ দুর্বিপাকে, শীতার্ত¡ মানুষের পাশে এবং গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষার সুযোগদানে বৃত্তি প্রদান করে আসছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। এ সময় অন্যদের মধ্যে সিজেকেএস সদস্য অহিদ সিরাজ স্বপন ও ব্যাংকের বিভিন্ন শাখার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: