ফুটবলে পতেঙ্গার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে তরুণ প্রজন্মদের গড়ে তুলতে হবে: এমপি লতিফ

প্রেস বিজ্ঞপ্তি:  নগরীর উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ড মুসলিমাবাদে ১২মে শুক্রবার রাতে ইসমাইল স্মৃতি সংসদ আয়োজিত আলহাজ্ব রফিকুল ইসলাম স্মৃতি ফুটবলের ফাইনাল খেলা ওপুরস্কার বিতরণী সভাতে চট্রগ্রাম-১১এর সাংসদ ও চট্রগ্রাম আবাহনী লিঃ চেয়ারম্যান আলহাজ্ব এম.আব্দুল লতিফ প্রধান অতিথির বক্তব্যে বলেন,ফুটবলে পতেঙ্গার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে তরুণ প্রজন্মদের গড়ে তুলতে হবে এবং ক্রীড়ার শৃংখলাবোধ যুব সমাজের মধ্যে জাগ্রত সৃস্টি করতে পারলে অনাচার,সন্ত্রাস ও নেশাগ্রস্থ মুক্ত দেশ-জাতি গঠনে এগিয়ে যাবে বাংলাদেশ। তিনি সকল যুবদের অবসর সময়ে ক্রীড়া ও সাহিত্য চর্চায় সতেজ রাখতে দৃঢ় আহবান করেছেন ।

হাজ্বী নুরুল হুদার সভাপতিত্বে পুরস্কার বিতরণীতে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী জয়নাল আবেদীন,মহিলা কাউন্সিলর মিসেস শাহীনুর বেগম,হাজ্বী জসিম উদ্দিন চৌধুরী,আলী আকবর চৌধুরী,হাজ্বী শাহাদাৎ হাসান,যুবলীগ নেতা ফরিদুল আলম।এসময় আরো উপস্থিত ছিলেন- টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোঃ হোসেন সুমন,মোঃ হাসান,মোঃ জাহাঙ্গীর,ক্রীড়া সংগঠক-দেলোয়ার হোসেন,তৈয়ব আলী, মোঃ শরীফ মাহবুবুল হক ,বাবুল হোসেন বাবলা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবন্দ।

ফাইনাল ম্যাচে মুসলিমাবাদ জমির আহম্মদ স্মৃতি সংসদ১-০গোলে খুলনা বিজয় আনিস ক্লাব কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ফলে রানার্স হন খুলনা বিজয় আনিস । টুর্নামেন্টে ফেয়ার প্লে ট্রপি লাভ করে পতেঙ্গা সবুজ সংঘ,ফাইনালে ম্যান অব দ্যা ট্রফি লাভ করেন জয়ী দলের মনির। খেলাটিতে রেফারী হিসেবে মোঃ জসিম,মোঃ হারুণ,মন্জুর দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: