শেখ রেহেনার সঙ্গে ছবি তোলায় যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতিকে অব্যাহতি

অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা শেখ রেহেনার সঙ্গে ছবি এবং তার নাতনি লেবার পার্টির এমপি টিউলিপের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে শেখ শামসুদ্দিন আহমেদ শামীমকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি যুক্তরাজ্য শাখার সহ-সভাপতির পদসহ দলের সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ দলীয় এই সিদান্ত অনুমোদন করেছেন। গতকাল শুক্রবার যুক্তরাজ্য বিএনপির সহ-দপ্তর সম্পাদক সেলিম আহমেদ সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে গতকাল স্থানীয় সময় সন্ধ্যায় পূর্ব লন্ডনের এক হলে সংবাদ সন্মেলনে শেখ শামসুদ্দিন আহমেদ শামীম অভিযোগ করেন, ২১ বছর বয়স থেকে বিএনপির সঙ্গে আছি । দীর্ঘ ২০ বৎসর সেন্ট্রাল লন্ডন বিএনপির সভাপতি পদে দায়িত্ব পালন করেছি। পাশাপাশি আমি বৃটিশ রাজনৈতিক দল লেবার পার্টির সঙ্গে দীর্ঘদিন কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, গত শনিবার টিউলিপের নির্বাচনী প্রচারণায় একজন লেবার কর্মী হিসেবে মেয়র সাদিক খানের সঙ্গে অংশ নিয়েছিলাম। সেখানে শেখ রেহেনার সঙ্গে গ্রুপ ছবি কে বা কারা ফেইসবুকে আপলোড করে।

শেখ শামসুদ্দিন আহমেদ শামীমের অভিযোগ, লেবার এমপি টিউলিপের নির্বাচনী প্রচারণা উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়া ও শেখ রেহেনার সাথে ছবি ফেইসবুকে আসায় যুক্তরাজ্য বিএনপি আমাকে অন্যায়ভাবে অব্যাহতি দিয়েছে। যেটা সম্পূর্ন অগণতান্ত্রিক।

তিনি আরও অভিযোগ করেন, রাষ্ট্রপ্রতির সঙ্গে ছবি থাকার পরও যুক্তরাজ্য বিএনপি সেলিম উদ্দিন নামে একজনকে নর্থ ওয়েস্ট বিএনপি সভাপতি করেছে। অথচ একটা গ্রুপ ছবিতে শেখ রেহেনার সঙ্গে দেখায় আমাকে অবহ্যাতি অত্যন্ত ধৃক্কারজনক। অথচ বাংলাদেশের রাজনীতির সঙ্গে বৃটিশ রাজনীতির করার কোন সর্ম্পক নেই।সৌজন্যে:  আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: