হাটহাজারীতে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা আহত

হাটহাজারী সংবাদদাতা:  হাটহাজারীতে প্রতিপক্ষের হামলায় ছবি রানী দে (৬৫) নামে এক বৃদ্ধা আহত হয়েছে। উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিকাশ গুহের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।এ ব্যাপারে পুস্পল দে বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ নং ১৫২৬।

অভিযোগের বিবরণে জানা যায়, আশুতোষ দে দীর্ঘদিন ধরে উপজেলা সরকারহাট বাজারে তৈলের ব্যবসা করে আসছিল। ব্যবসার জন্য বিভিন্ন মানুষের কাছ থেকে সুদ ভিত্তিক ঋণ গ্রহন করে ব্যবসা চালিয়ে যাচ্ছে। হঠাৎ চার/পাঁচ মাস পূর্বে হতে ব্যবসা ক্ষতিসাধিত দেখা দেয়। এ পর্যায়ে পরিবারের লোকজনের অজান্তে বাড়ি সে থেকে পালিয়ে যায়। পাওনাদার ও ঋণদাতারা তাকে খুঁজতে থাকে। খোজাখুজির এ পর্যায়ে আশুতোষকে না পেয়ে বিবাদীগণ গত ৮ মে বসত বাড়িতে আসিয়ে আশুতোষের নিকট পাওনা টাকা বলে পরিবারের লোকজনকে ভয়ভীতি ও হুমকী প্রদান করে। এসময় তার বৃদ্ধা মাতা ছবি রানী দে ঘটনাস্থলে আসলে তাকে মারধর করলে সে গুরুতর আহত হয়। তাদের শোরচিৎকারের এলাকাবাসী এগিয়ে আসলে বিবাদীগণ পালিয়ে যায়।

উপস্থিত লোকজন বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা প্রদান করে। এ ব্যাপারে বৃদ্ধার ছেলে বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: