আল হাইআতুল উল্ইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশ-এর কেন্দ্রীয় পরীক্ষা শুরু

মোঃনুর মালেক .হাটহাজারীঃ আল হাইআতুল উল্ইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশ-এর অধীনে দাওরায়ে হাদীসের সমাপনী পরীক্ষা আজ সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১২:৩০ এ শেষ হয়। দেশব্যাপী ২২৩টি কেন্দ্রের মধ্যে সর্ববৃহৎ জামিয়া আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী কেন্দ্রে ১৬২০ জন দাওরায়ে হাদীসের পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। হাইআতুল উল্ইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (দা.বা.) পরীক্ষার প্রথম দিনের কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

হাটহাজারী কেন্দ্রে ঢাকা মালিবাগ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা জাফর আহমদ প্রধান পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার তত্ত্বাবধানে ৩৬ জন পরীক্ষক হল পরিদর্শনের দায়িত্ব পালন করছেন। অত্যন্ত সুশৃঙ্খল ও শান্ত পরিবেশে আজকের পরীক্ষা সম্পন্ন হয়।

পরীক্ষা চলাকালীন জামিয়া দারুল উলূম হাটহাজারী মুফতী ও মুহাদ্দিস মাওলানা জসীম উদ্দীন, মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ ওমর, সিনিয়র শিক্ষক ও শিক্ষাবিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তা মাওলানা মুহাম্মদ আনাস মাদানী ও মাসিক মুঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক মাওলানা মুনির আহমদ পরীক্ষার হল পরিদর্শন করে গভীর সন্তোষ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: