গাজীপুরে জঙ্গি মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরে জঙ্গি, মাদক ও সন্ত্রাস নির্মূলে বিশেষ অভিযান শুরু করেছে জেলা পুলিশ।

২০ মে শনিবার বিকেল ৩টা থেকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া ফাঁড়ির আওতাধীন এলাকাকে ৪৫ ভাগ করে একযোগে এই অভিযান পরিচালিত হচ্ছে।

অভিযানের সময় পুলিশ এলাকাবাসীর কাছে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করবে।

এর আগে দুপুরে গাজীপুর জেলা পুলিশ লাইন্সে অভিযানে অংশ নিবে এমন পুলিশ সদস্যদের উদ্দেশে ব্রিফিং করেন গাজীপুরের অতিরিক্তি পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান।

ব্রিফিংয়ে তিনি বলেন, গাজীপুরের শিল্প এলাকায় অবস্থান করে জঙ্গি এবং সন্ত্রাসীরা যাতে কোন প্রকার অপতৎরপতা চালাতে না পারে সেজন্য এ সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। হোতাপাড়া পুলিশ ফাঁড়ির আওতাধীন গাজীপুর সদর উপজেলার মির্জাপুর, পিরুজালী, ভাওয়ালগড় এবং গাজীপুর সিটি কর্পোরেশনের দু’টি ওয়ার্ড এলাকাকে ৪৫ ভাগে বিভক্ত করে একযোগে এ অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানে ৫ শতাধিক পুলিশ পুলিশ অংশ নিচ্ছেন। এ অভিযানে বাড়িওয়ালাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তাদের ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য জানা হবে বলে জানান তিনি। অভিযানের সময় পুলিশ এলাকাবাসীর কাছে জঙ্গী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করবে। এ অভিযান আজ (শনিবার) সন্ধ্যা পর্যন্ত চলবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাখাওয়াত হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, এর আগে গত ২৩ এপ্রিল টঙ্গী থানাধীন ১৫টি ওয়ার্ডে একইভাবে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ জিহাদি বই, তিনটি দেশীয় অস্ত্র, মাদক ও দুই নারীসহ ১০ জনকে, ২৯ এপ্রিল গাজীপুর জেলা শহরসহ ৯টি ওয়ার্ডে অভিযানে ককটেল, চাপাতি, ইয়াবা ট্যাবলেট ও বিয়ারসহ ২০ জনকে এবং ৬ মে ভোগড়া ফাঁড়ি এলাকায় অভিযানে দুই কেজি গাঁজা, ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, একটি ছোড়া ও একটি চাপাতিসহ চার জনকে আটক করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: