পেশাগত দায়িত্ববোধ দেশের শান্তি ও সমৃদ্ধির প্রথম সোপান : চকরিয়ায় মতবিনিময় সভায় এএসপি মতিউল ইসলাম

নিজস্ব সংবাদদাতা, চকরিয়া,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম বলেছেন, পেশাগত দায়িত্ববোধ দেশের শান্তি ও সমৃদ্ধির প্রথম সোপান যা সমুন্নত রাখলে সকল ধরণের অপরাধ প্রবণতা হ্রাস পেয়ে সন্ত্রাস ও জঙ্গীমুক্ত স্বদেশ গঠন সম্ভব। যেখানে যেই অবস্থায় হোক কোন ধরণের অপরাধ সংগঠিত হওয়ার আগেই তার মুল উৎপাটন করতে হবে।

তিনি বলেন, সচেতন ও দায়িত্বশীল ব্যক্তিরা আইন প্রয়োগকারী সংস্থা এবং কমিউনিটি পুলিশকে সহায়তা করলে সকল ধরণের অপরাধ বন্ধ করা সম্ভব।

শনিবার রাতে চকরিয়া থানা প্রাঙ্গনে উপজেলা কমিউনিটি পুলিশ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিমুল হক আজিম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলম, উপজেলা কমিউনিটি পুলিশিং অফিসার এসআই এনামুল হক, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, বিএমচর ইউপি চেয়ারম্যান জাহাংগীর আলম প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়নের জনপ্রতিনিধি এবং সুধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: