পটিয়ায় ইউনিয়ন পরিষদে বিশৃঙ্খলার অভিযোগে ২সদস্যের পদ বাতিলের দাবী

নিজস্ব সংবাদদাতা,পটিয়া : পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন পরিষদে বিশৃঙ্খলা করার ঘটনায় ইউপি মেম্বার নাছির উদ্দিন আলমদার ও শাহানুর তুষার আবদুলের পদ বাতিলের দাবি জানিয়েছেন পরিষদের চেয়ারম্যন আবদুর রশিদ দৌলতী ও ৮ ইউপি সদস্য।

সোমবার মহিলা মেম্বার শাহীন আক্তার স্বাক্ষরিত ও একটি রেজুলেশন কপিসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেছেন চেয়ারম্যান ও আট সদস্য।

জানা গেছে, উপজেলার ছনহরা ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্যে দুইজন গত কিছুদিন ধরে বিশৃঙ্খলা করে আসছিল। একটি প্রকল্পকে কেন্দ্র করে ৫নং ওয়ার্ডের মেম্বার নাসির ও ৮নং ওয়ার্ডের মেম্বার শাহানুর তুষার পরিষদের চেয়ারম্যানের সঙ্গে বাকবিতন্ডা ও কুটক্তিমূলক আচরণ করে নাজেহাল করে। ইউপি সদস্য নাসির পরিষদের একটি রেজুলেশন বইও কেড়ে নেয়।

উক্ত ঘটনায় পরিষদের গ্রাম্য পুলিশ মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগও দায়ের করেছেন এর আগে। অভিযোগ নং- ১৫০৬/১৭।

২০১৭ সালের ১৮ জানুয়ারী হযরত মোখলেছুর রহমান (রাঃ) বার্ষিক ওরশ শরীফে মদ্যপান করে দুই ইউপি সদস্য বিশৃঙঙ্খলা করে। পটিয়া থানা পুলিশ তখন তাদের গ্রেফতার করলেও পরে মুচলেখা দিয়ে থানা থেকে ছাড়া পায়।

গত ২৬ মে চেয়ারম্যানের কক্ষে ঢুকে দুই ইউপি মেম্বার পরিষদের চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে ছনহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ দৌলতী বলেন, ইউপি সদস্য নাসির ও শাহানুর তুষার এলাকায় বিশৃঙ্খলা শুরু করেছে। তাদের ব্যাপারে পটিয়া থানায় ও ইউএনওকে অভিযোগ করা হয়েছে। পরিষদের উন্নয়নের স্বার্থে তাদের দুইজনকে সদস্য পদ থেকে সরিয়ে দেওয়ার জন্য উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: