চকরিয়ায় প্রাইভেট কার থেকে ২টি বন্দুক ও কার্তুজসহ ৫ যুবক গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা,চকরিয়া,কক্সবাজার : চকরিয়ায় একটি প্রাইভেট কারে অভিযান চালিয়ে দুটি একনলা বন্দুক ও ৫টি তাজা কার্তুজসহ ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরশহরের থানা রাস্তারমাথা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের বহনকারী কার গাড়িটি জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের বাইন্যাকাটা গ্রামের মৃত বজল আহমদের দুই ছেলে মো. বাবুল (৪৫), আবুল হাশেম (৪০), একই গ্রামের ফিরোজ আহমদের ছেলে মো. আলম (৩৫), মো. শরিফ (৪৫), ও কার চালক চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের গুরন্যকাটা গ্রামের কবির আহমদের ছেলে শামশুল আলম (৩৫)।

পুলিশ জানায়, পেকুয়া থেকে একটি কার গাড়ী করে চার যুবক অস্ত্রসহ চকরিয়া থানা রাস্তার মাথা এলাকায় পৌছলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ কারগাড়ীতে অভিযান চালায়। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে দেশীয় তৈরী ২টি একনলা বন্দুক ও ৫টি তাজা কার্তুজ উদ্ধার ও কার চালকসহ ৫ যুবককে আটক করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। অস্ত্রগুলো কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: