চকরিয়া সরকারি হাসপাতালে বোনকে চিকিৎসা দিতে এসে ভাই অপহরণ, ২ঘন্টা পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা,চকরিয়া,কক্সবাজার : চকরিয়া পৌরসভার মৌলভীরকুম বাজার এলাকায় ছোট শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে জমি জবর দখলের পূর্ববিরোধে স্বপ্না আক্তার (২৬) নামে এক মহিলাকে পিটিয়ে গুরুতর জখম করেছে। আহত মহিলা স্থানীয় কামাল হোসেনের মেয়ে।

৩১মে বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটেছে। আহত মহিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার লুৎফুর রহমানসহ পরিবারের সদস্যরা। পরে সন্ধ্যা ৭টার দিকে হামলাকারী দখলবাজ সন্ত্রাসীরা পূণরায় জড়ো হয়ে হাসপাতালে গিয়ে কর্তব্যরত চিকিৎসকের সামনে আহত মহিলার ভাই লুৎফুর রহমানকে বেধম মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ীতে তুলে অপহরণ করে নিয়ে যায়। দীর্ঘ ২ঘন্টা ধরে মারধরের পর জিম্মি অবস্থায় অস্ত্রের মুখে জোরপূর্বক ৩টি খালি স্ট্যাম্পে স্বাক্ষর আদায় করে মুক্তি দিতে বাধ্য হয়েছে অপহরণকারী সন্ত্রাসীরা।

অভিযোগে জানাগেছে, স্থানীয় মৌলভীরকুম বাজার এলাকার মৃত আবদুল আলিমের পুত্র এহেছান ও সোহেলের নেতৃত্বে ১০/১২জনের একদল দূর্বৃত্ত দীর্ঘদিন ধরে একই এলাকার আবদুস ছালাম কোম্পানীর বেশ কিছু পরিমাণে মূল্যবান জমি জবর দখলের চেষ্টা চালিয়ে আসছে। ঘটনার দিন ছোট শিশুদের ফুটবল খেলার বল পাশ^বর্তী বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে জমি জবর দখলের বিষয়টি সুকৌশলে সামনে নিয়ে আসে। মূলত অবৈধভাবে জমি দখলে নিতেই হামলা, অপহরণ ও জোর করে স্ট্যাম্প নেওয়ার বিষয়টি হাতে নিয়েছে দখলবাজ এহেছান-সোহেল ও সাজেদা গং। আহত স্বপ্না ও অপহৃত লুৎফুর রহমান আবদুস সালাম কোম্পানীর শালিকা ও শ্যালক। তারা ছালাম কোম্পানীর বাড়িতে বসবাস করে। হামলা ও স্ট্যাম্প নেওয়ার ঘটনায় ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে কেউ এখনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: