কক্সবাজারের চরে ভেসে এল দুই মরদেহ

ডেস্ক:  কক্সবাজারের মহেশখালীর বিচ্ছিন্ন দ্বীপ সোনাদিয়া ও পাথুরে সৈকত ইনানীর চরে দুই ব্যক্তির মরদেহ ভেসে এসেছে। মঙ্গলবার সকালে ও দুপুরে পৃথক সময়ে মরদেহ দুটি ভেসে আসে। মরদেহ দুটির আনুমানিক বয়স ২৫ থেকে ৩৫ বছর হবে বলে ধারণা করছেন স্থানীয়রা।

মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া এলাকার মেম্বার কাজল আকতার জানান, সকালে জোয়ারের পানির সঙ্গে একটি মরদেহ ভেসে এসে চরে ভীড়ে। তা দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে খবর দেয়। পরে মরদেহটি কূলে তোলে রেখে পুলিশকে খবর দেয়া হয়েছে।

তিনি জানান, মরদেহের শরীরে একটি সাদা হাতা লম্বা শার্ট রয়েছে। চুলগুলো লাল। বয়স আনুমানিক ৩০-৩৫ বছর। ধারণা করা হচ্ছে সোমবার সকালে ট্রলার ডুবির ঘটনায় কক্সবাজার সৈকত উপকূলের নিখোঁজ দুই জেলে মধ্যে একজনের মরদেহ এটি।

মহেশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মরদেহ ভেসে আসার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অপরদিকে, কক্সবাজারের ইনানী সমুদ্র সৈকত থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উখিয়া থানার পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য শামশুল আলম জানান, সকালে ইনানী সৈকত পয়েন্টে জোয়ারের পানিতে লাশটি ভেসে আসে। খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান, ভেসে আসা লাশের শরীর ফুলে গেছে এবং পচন ধরেছে। একারণে লাশটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

ওসির ধারণা, হয়তো সাগরে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলারডুবির ঘটনায় কোনো জেলের লাশ ভেসে এসেছে।

উদ্ধার লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

উল্লেখ্য, সাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে সোমবার কক্সবাজারের উপকূলীয় এলাকার ২০টির বেশি গ্রাম জোয়ারের পানিতে প্লাবিত হয়েছে। সাগরে মাছ ধরতে গিয়ে বিধ্বস্ত একটি ট্রলারের দুইজন জেলে নিখোঁজ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: