উখিয়ায় বিপন্নদের মাঝে এমপি বদির চাউল বিতরন

কনক বড়ুয়া. উখিয়া (কক্সবাজার): উখিয়ায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে চাউল বিতরন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি।

মঙ্গলবার সকাল থেকে এমপি বদি উখিয়ার বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ জালিয়াপালং, রত্নাপালং ও হলদিয়া পালং ইউনিয়নের ১২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরন করেন।

এসময় এমপি বদি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া পরিবারের পাশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে তিনি সবসময় আছেন। সেই সাথে যাদের বাড়ি-ঘর বিধ্বস্ত হয়েছে তাদেরও সহায়তা দেয়া হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা আবুল মনসুর চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নুরুল হুদা, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছৈয়দ আলম, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ কাইছার, রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আছহাব উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ আলমগীর, নারী নেত্রী মোর্শেদা আক্তার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেন সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: